বাংলা ছবিতে কাজ করতে চাই: সুপারস্টার রামচরণ

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রামচরণ। ‘আর আর আর’ছবির সাফল্যের পর তিনি এখন আন্তর্জাতিক তারকা। টালিউডের ছবিতে অভিনয় করছেন তিনি সম্প্রতি এমনই গুঞ্জন ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

অনেকের প্রশ্ন, রামচরণ তাহলে কোন পরিচালকের ছবিতে অভিনয় করবেন? কেউ কেউ আবার প্রশ্ন করছেন রামচরণের মতো ‘সুপারস্টার’কে ছবিতে নেওয়ার মতো বাজেট কি বাংলা প্রযোজকদের আছে?

সুপারস্টার রামচরণ। ছবি: ইন্সটাগ্রাম

রামচরণকে নিয়ে গুঞ্জনের কারণ সাম্প্রতিক সময়ে দেওয়া তার এক সাক্ষাৎকার। সেখানেই ভারতীয় সিনেমার ভবিষ্যৎ নিয়ে আলোচনা করেন এই তারকা। সাথে ছিলেন অক্ষয় কুমারও। সেই মঞ্চেই তিনি জানান বাংলা সিনেমার প্রতি তার ভাললাগার কথা।

সুপারস্টার রামচরণ। ছবি: হাম্পী

ওই সাক্ষাৎকারে রামচরণ জানান, প্রত্যেক অভিনেতাই চান নিজের ভাষায় কাজ করতে কিন্তু, ভারতীয় সিনেমা বদলেছে। উত্তর ও দক্ষিণ বলে আলাদা করে আর কোনো বিভাজন থাকছে না। বরং আমরা ধীরে ধীরে সামগ্রিক ভাবে একটা ইন্ডাস্ট্রি হয়ে উঠছি। রামচরণ আরো জানান, তিনি অন্যান্য ভাষাতে কাজ করতে চান। ঠিক যেমন করেছেন তাদের পূর্বসুরি রজনীকান্ত, কমল হাসানরা।

 ‘আরআরআর’ সিনেমার পোস্টার। ছবি: বং ট্রেন্ড

রামচরণ বলেন, আমি গুজরাটি ভাষায় কাজ করতে চাই। এ ছাড়াও বাংলা ভাষার ছবি নিয়ে ধারণা রয়েছে। বাংলা ছবিতে কাজ করতে চাই। যদি কোনো পরিচালক আমার কথা ভাবেন তাহলে বাংলা ছবিতে কাজ করতে আমার কোনো আপত্তি নেই।

 অভিনেতা রামচরণ। ছবি: হাম্পী

করোনার পর বেশ কয়েকটি হিন্দি সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। সেখানেই জায়গা করে নিয়েছে দক্ষিণী ছবি। ‘পুষ্পা’ ছবির হাত ধরে সারা দেশে দক্ষিণী ছবিগুলিকে নিয়ে যে উন্মাদনা তৈরি হয়েছিল তা ক্রমশ বেড়েই চলেছে। ইতোমধ্যে ‘আরআরআর’, ‘কেজিএফ ২' ‘কান্তারা’, সবক’টি ছবিই বক্স অফিসে বেশ সাড়া জাগিয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //