ICT Division

অবশেষে ঢাকায় আসছেন নোরা

সব তর্ক-বিতর্কের অবসান ঘটিয়ে আজ শুক্রবার (১৮ নভেম্বর) বাংলাদেশে আসছেন ভারতীয় আইটেম গার্ল ও চলচ্চিত্র অভিনেত্রী নোরা ফাতেহি।

নোরা ফাতেহি। ছবি: ইন্সটাগ্রাম

এ নিয়ে জল ঘোলা ও প্রতারণার দায়ে ব্যবস্থাপক প্রতিষ্ঠান উইমেন লিডারশিপ করপোরেশনের মামলায় গ্রেফতার হয়েছেন মিরর গ্রুপের কর্ণধার শাহ জাহান ভূইয়া রাজু। 

নোরার কয়েকবার ঢাকায় আসার গুঞ্জন উঠলেও তা আলোর মুখ দেখেনি। পরে চারটি শর্তে একটি পুরস্কার প্রদান তথ্যচিত্রের শুটিংয়ে অংশ নেবার অনুমতি মেলে। কিন্তু এনবিআর জানায়, তারা এ নিয়ে উইমেন লিডারশিপ করপোরেশনের কাছ থেকে কোনো চিঠি পায়নি। ফলে আবারো ঝুলে যায় নোরার ঢাকা আসা।

নোরা ফাতেহি। ছবি: টুইটার

এই নাটকীয়তা নতুন মোড় নেয় যখন মিরর গ্রুপ নামে একটি প্রতিষ্ঠান দাবি করে তারাও নোরাকে আনতে চেয়েছিল। দেয়া হয়েছে অগ্রিম টাকাও। যা ফেরত চাওয়া হয় আয়োজক উইমেন লিডারশিপ করপোরেশনের কাছে। তাদের নাম ভাঙিয়ে নানাজনের কাছ থেকে অর্থ হাতিয়ে নেবারও অভিযোগ ওঠে। উপায়ন্তর না পেয়ে বনানী থানায় প্রতারণার মামলা করে আয়োজকরা।

নোরা ফাতেহি। ছবি: ইন্সটাগ্রাম

উইমেন লিডারশিপ করপোরেশনের ইশরাত মারিয়া কাঁদতে কাঁদতে বলেন, আমাকে বারবার হয়রানি করা হচ্ছে। আমি একটা ভালো কাজ করতে যাচ্ছি, আমাকে করতে দেয়া হচ্ছে না। 

মামলার প্রেক্ষিতে গ্রেফতার করা হয় মিরর গ্রুপের কর্ণধার শাহ জাহান ভূইয়া রাজুকে। ডিবি জানায়, তার বিরুদ্ধে আগেও ছিল প্রতারণার অভিযোগ।

নোরা ফাতেহি। ছবি: এনডিটিভি

বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে উইমেন লিডারশিপ করপোরেশনের থেকে নগদ ৫ লাখ টাকা এবং ১০ লাখ টাকার একটি চেক হাতিয়ে নিয়েছে একটি বলে জানান ডিএমপি গোয়েন্দা প্রধান মোহাম্মদ হারুন অর রশিদ।

তথ্য মন্ত্রণালয় নতুন আরেকটি প্রজ্ঞাপন দিয়েছে সংশ্লিষ্ট সব বিভাগকে যাতে আজ নোরা ফাতেহির অনুষ্ঠানে অংশগ্রহণ কোনোভাবেই বাধাগ্রস্ত না হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //