ICT Division

হতবাক মিথিলা

তারকা দম্পতি সৃজিত মুখার্জি ও রাফিয়াত রশিদ মিথিলার সংসার ভাঙার গুজবে সরব সোশ্যাল মিডিয়া। তবে বিচ্ছেদের খবর উড়িয়ে দিয়েছেন মিথিলা। থাইল্যান্ড থেকে কলকাতা ফিরেই একটি ভারতীয় গণমাধ্যমের প্রশ্নের জবাবে কড়া সমালোচনা করেছেন।

মেয়েকে নিয়ে ছুটি কাটাতে ব্যাংকক গিয়েছিলেন মিথিলা। কলকাতায় ফিরে একটি ওটিটি প্লাটফর্মে মিথিলা বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে আমাদের সাধারণ একটি পোস্ট কীভাবে ডিভোর্সের জল্পনা শুরু করতে পারে, এ বিষয়ে আমার কোনো ধারণাই নেই। বিয়ে ভাঙার এই গুজব পুরোপুরি ভিত্তিহীন। শুরুতে সৃজিতের পোস্ট আমি খেয়াল করিনি। যখন লোকজন এটা নিয়ে কথা বলতে শুরু করল, আমার বেশ কয়েকজন বন্ধু আমাকে ব্যাপারটা বলে। এ কথা শুনে আমি তো হতবাক। কারণ, কত সহজে লোকজন আমাদের ডিভোর্স নিয়ে কথা বলছে! আমরা তো তেমন কিছুই লিখিনি।

তিনি আরও বলেন, আমার কাছে এই বিষয়টি খুব অনৈতিক। আমাদের একটি মেয়ে আছে, সে বড় হচ্ছে। ঠিক একইভাবে ডিভোর্সের জল্পনা শুরু হয়েছিল যখন কোভিডের জন্য আমি ঢাকায় আটকা পড়েছিলাম। আমি জানি তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলে, তবে এখন বিষয়টি বাড়াবাড়ির পর্যায়ে চলে গেছে। দিন শেষে একজন নারীর মানহানি হচ্ছে, এটা ঠিক নয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //