২ স্ত্রী একসঙ্গে অন্তঃসত্ত্বা, কটাক্ষের মুখে জনপ্রিয় ইউটিউবার

দুই স্ত্রীকে নিয়ে একসঙ্গে ঘর করেন ভারতীয় জনপ্রিয় ইউটিউবার আরমান মালিক। একজন পায়েল মালিক ও অন্যজন কৃতিকা মালিক। এ নিয়ে কম বিতর্ক নেই। এবার সেই বিতর্ককেই আরো খানিকটা উসকে দিলেন আরমান। জানালেন, তার দুই স্ত্রী-ই অন্তঃসত্ত্বা। সম্প্রতি স্ত্রীদের সঙ্গে একগুচ্ছ ছবি আপলোড করে তিনি সুখবর দেন।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে জানা গেছে এই তথ্য।

আরমানকে ইনস্টাগ্রামে ১৫ লাখ মানুষ ফলো করেন। আর ইউটিউবে রয়েছে ২০ লাখ। শুধু তিনিই জনপ্রিয় নন, তার দুই স্ত্রীও রয়েছেন এগিয়ে। তাদের সোশ্যালে লক্ষাধিক ফলোয়ার্স রয়েছে।

এই ইউটিউবারের দুই স্ত্রী একসঙ্গে অন্তঃসত্ত্বা হলেও পায়েল ও আরমানের একটি ছেলে সন্তান রয়েছে। নাম চিকু। তবে দুই স্ত্রীর অন্তঃসত্ত্বার কথা নিজেই জানিয়েছেন আরমান। পায়েল ও কৃতিকার বেবি বাম্পে চুমু খেয়ে আরমান লিখেছেন, ‘মাই ফ্যামিলি’।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, কৃতিকা পায়েলের অন্তঃসত্ত্বা হওয়ার কথা আগেই জানানো হয়েছিল ইউটিউবে। দুই স্ত্রীই আইভিএফের মাধ্যমে মা হয়েছেন।

আরমানের দুই স্ত্রী অন্তঃসত্ত্বার ঘোষণা দেয়ার পরে অনেকে শুভেচ্ছা জানাচ্ছেন তাদের। আবার কটাক্ষও পিছু ছাড়ছে না। একজন লিখেছেন, এটা কেবল এই মানুষটার পক্ষেই সম্ভব। এই মানুষটাই একমাত্র যে সময় বুঝে সব করেছে। অন্য একজন লিখেছেন, আমি শকড! কীভাবে সম্ভব দুই স্ত্রীকে একসঙ্গে অন্তঃসত্ত্বা করা! আবার কেউ লিখেছেন, ভাই, তুমি ক্রিকেট টিম তৈরি করবে। আমি নিশ্চিত।

প্রসঙ্গত, আরমান ও পায়েলের বিয়ে হয় ২০১১ সালে। তাদের একটি ছেলে সন্তানও রয়েছে। আর কৃতিকাকে ২০১৮ সালে বিয়ে করেন আরমান। কৃতিকা ছিল পায়েলের বেস্ট ফ্রেন্ড। আরমানের সঙ্গে বিয়ের পর থেকে একই বাড়িতে থাকেন কৃতিকা-পায়েল। তবে তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্কে কোনো কাটতি হয়নি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //