নজর কেড়েছেন রুনা খান

‘কে কী বলল সে জন্য কাজটা করিনি। নিজের শারীরিক সুস্থতার জন্য করেছি। এতে করে কারও ভালো লাগলে তা বাড়তি পাওয়া।’ নিজের বদলে যাওয়া নিয়ে এভাবেই বললেন জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। শরীরের বাড়তি মেদ ঝরিয়েছেন তিনি। এখন তিনি আরও ঝরঝরে, আবেদনময়ী।

 অভিনেত্রী রুনা খান। 

নতুন রূপে সোশ্যাল মিডিয়ায় ছেড়েছেন ফটোশুটের কিছু ছবি। তা দেখে নেটাগরিকদের মাঝে শুরু হয়েছে শোরগোল। নতুন করে রুনার প্রেমে পড়ছেন অনেকে। এ বিষয়ে রুনার ভাষ্য, ‘আমি বিষয়টি ইতিবাচকভাবে দেখছি।’ 

নতুন লুকের রুনা শুধু নয়, মেধাবী অভিনেত্রী রুনার দেখাও মিলছে বরাবরের মতো। তবে তা খুবই কম। তিনি এখন বেছে বেছে কাজের ব্যাপারে আগ্রহী। রুনার মতে, ‘আমি আসলে এ সময়ে এসে কাজের সংখ্যা নয়, মানের দিকে মনোযোগ দিতে চাই। একগাদা কাজ না করে দুটো ভালো মানের কাজ করতে পারলে সন্তুষ্ট থাকব।’অভিনেত্রী রুনা খান। 

কিছুদিন আগে মুক্তি পাওয়া হইচই প্ল্যাটফর্মে অমিতাভ রেজা চৌধুরীর ‘বোধ’ ওয়েব সিরিজে দেখা যায় রুনাকে। দীর্ঘদিন বাদে অমিতাভ রেজার সঙ্গে কাজ করলেন তিনি। এ প্রসঙ্গে বললেন, ‘২০০৮ সালের দিকে গ্রামীণ ফোনের একটি বিজ্ঞাপনচিত্রে অমিতাভ রেজার নির্দেশনায় কাজ করেছিলাম। এত দিন বাদে তার সঙ্গে ফের কাজের সুযোগ হলো।

অমিতাভ ভাইয়ের সঙ্গে কাজের অভিজ্ঞতা খুবই ভালো। তিনি আর্টিস্ট ফ্রেন্ডলি একজন নির্মাতা। কথাটা এ কারণে বলা, তিনি শিল্পীদের কাজের জন্য আরামদায়ক পরিবেশ তৈরি করেন। তার সঙ্গে কাজ উপভোগ্য হয়। একটা ব্যাপার ভালো লেগেছে, তার টিম পেশাদার আচরণ করেছে। তাই কাজটি করে আরাম পেয়েছি।

 অভিনেত্রী রুনা খান। 

তাছাড়া দেশের গুণী সব অভিনয়শিল্পী কাজ করেছেন। সবকিছু মিলিয়ে দর্শকের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছি।’

এর বাইরে নোমান রবিনের ‘বাঘে খায়’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন রুনা। সে কাজটি নিয়েও তিনি ভালো প্রতিক্রিয়া পেয়েছেন বলে জানালেন। অন্যান্য কাজের ব্যাপারে রুনা বলেন, কৌশিক শঙ্কর দাসের ওয়েব ফিল্ম ‘দাফন’-এর কাজ শেষ করেছি। আমার চরিত্রের নাম ‘কুলসুম’। নারীকেন্দ্রিক গল্প। সত্য ঘটনা অবলম্বনে ফিকশনটি নির্মাণ করা হয়েছে। 

 অভিনেত্রী রুনা খান। 

এ ছাড়া চরকির জন্য করলাম গৌতম কৈরীর ‘আন্তঃনগর’। এখানে আমার বিপরীতে আছেন শ্যামল মওলা। এটি চরকির অরিজিনাল ফিল্ম। 

রুনা খানের একটি সিনেমা মুক্তি পাবে আগামী বছর। সরকারি অনুদানে পঙ্কজ পালিত নির্মাণ করেছেন ‘একটি না বলা গল্প’। এতে রুনার সহশিল্পী রওনক হাসান। রুনা জানালেন, ছবিটি সামনের বছর মুক্তি পাবার কথা। এর আগে যখন সরকারি অনুদানের ‘ছিটকিনি’ ছবিতে অভিনয় করি, সেখানে সিনেমাটোগ্রাফার ছিলেন পঙ্কজ পালিত।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //