ডেটিংয়ে যাওয়ার শর্ত দিলো নোরা

বলিউডের জনপ্রিয় নৃত্যশিল্পী নোরা ফাতেহি। ‘দিলবার’, ‘কামরিয়া’, ‘ও সাকি সাকি’, ‘গারমি’সহ অনেক জনপ্রিয় গানে নেচে দর্শক মনে জায়গা করে নিয়েছেন।

ভারতের বাইরে থেকে এসে যেসব অভিনেত্রী বলিউডে দাপিয়ে কাজ করছেন তাদের মধ্যে নোরা অন্যতম। ‘দিলবার দিলবার’ গানের সাফল্য বদলে যায় নোরার জীবন। ইন্ডাস্ট্রিতে বিভিন্ন গুঞ্জন তাকে নিয়ে। তবে তিনি এখনো সিঙ্গেল। যদিও মানুষের সঙ্গে মিশতে ভালোবাসেন। খুব সহজে বন্ধুত্ব পাতিয়ে ফেলা তার প্রধান গুণ, মনে করেন নোরা ফাতেহি।

নোরাকে ডেটে নিয়ে যেতে গেলে যে বিশেষ কাজটি তার প্রেমিককে করতেই হবে, তা জানিয়েছেন নোরা। তা শুনে হাসির রোল ওঠে কপিল শর্মার মঞ্চে।

শিগগির যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা রয়েছে নোরার। সে দেশের চারটি রাজ্যে শো করবেন তিনি। সঙ্গে থাকছেন অক্ষয় কুমার, দিশা পাটানি, সোনম বাওয়েজারা। এর প্রচারেই কপিল শর্মার শোতে এসেছিলেন তারা।

সেখানেই নোরাকে তার প্রেমের জীবন নিয়ে প্রশ্ন করেন কপিল। সেখানেই নোরা তার অভিনব দাবির কথা জানান। নোরার কথায়, তিনি যদি কারও সঙ্গে ডেটে যান, তাহলে খরচ দিতে হবে সেই পুরুষকেই। নোরার এমন দাবি শুনে শোয়ের বিচারক অর্চনাপূরণ সিংহ বলেন, ‘সময় বদলে গিয়েছে। মেয়েরা বিল মেটান।’

সঙ্গে সঙ্গে আপত্তি জানিয়ে নোরা বলেন, ‘তোমাদের ক্ষেত্রে বদলেছে। তবে আমার ক্ষেত্রে এটাই নিয়ম।’এই কথা বলে নোরা রীতিমতো ভাইরাল।

প্রসঙ্গত, বর্তমানে বলিউডের সেরা নারী নৃত্যশিল্পীদের একজন নোরা। আইটেম গানের শিল্পী হিসেবে নোরা বলিউডের বেশ কিছু ছবিতে নজর কেড়েছেন। সেগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘বাহুবলী : দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’। এ ছাড়াও আরও নতুন কিছু সিনেমা ও আইটেম গানে অভিনয় করছেন বলে জানা যায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //