মা হওয়ার আগে ওমরাহ পালনে গেলেন মাহি

ঢাকাই সিনেমার আলোচিত সমালোচিত নায়িকা মাহিয়া মাহি। অভিনয় ছাড়াও ব্যক্তিগত জীবন ও নানা কর্মকাণ্ডে প্রায়শই বিতর্কে জড়ান তিনি। কিছুদিন আগে নির্বাচন নিয়ে খবরের শিরোনামে ছিলেন ঢাকাই সিনেমার এ নায়িকা। বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় থাকেন তিনি। মাঝে মধ্যেই নিজের ব্যক্তিগত জীবন ও ক্যারিয়ারের নানা বিষয় নিয়ে পোস্ট দেন মাহি।

৫ মার্চ তেমনই এক পোস্ট দিলেন। ওমরাহ পালন করতে বর্তমানে সৌদি আরব আছেন তিনি। স্বামীসহ ওমরাহ করতে সেখানে অবস্থান করছেন তিনি। স্বামীর সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে মাহি ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ্’। ছবিতে তার স্বামীকে সাদা পোশাকে এবং তাকে কালো বোরকায় দেখা যায়।

সৌদি আরব থেকে মাহি ওমরাহ পালনের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

মাহি বলেন, ‘কয়েক মাস পর আমার সন্তান পৃথিবীতে আসবে। আমার ইচ্ছা ছিল সন্তান জন্মের আগে মহান আল্লাহ তাআলার পবিত্র ঘর মক্কা শরীফটা একবার দেখব। এ কারণে স্বামীকে নিয়ে ওমরাহ করতে এসেছি। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, কিছুদিন আগেই অভিনেত্রী জানিয়েছিলেন, চিকিৎসকদের ধারণা আড়াই মাস পর সন্তান ভূমিষ্ঠ হতে পারে। আর আপাতত সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগ পর্যন্ত কাঙ্ক্ষিত সেই দিনের অপেক্ষায় রয়েছেন মাহি। এর আগেও ওমরাহ করেছেন এ অভিনেত্রী। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গে বিয়ের কিছুদিন পরই ওমরাহ করেন মাহি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //