আকাঙ্ক্ষার রহস্যজনক মৃত্যুর নতুন মোড়

কিছুদিন আগে ভারতের বারাণসীর হোটেল রুম থেকে ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। ছবির শুটিংয়ে বারাণসী গিয়েছিলেন তিনি।  আকাঙ্ক্ষার রহস্যমৃত্যু ঘিরে ইন্ডাস্ট্রিতে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এর মাঝেই সামনে এলো আকাঙ্ক্ষার মৃত্যুর কয়েকঘণ্টা আগের সিসিটিভি ফুটেজ।

আত্মহত্যাই করেছেন আকাঙ্ক্ষা, এমনই অনুমান করছে পুলিশ। কিন্তু ক্যারিয়ারের সফল হয়েও কেন এমন সিদ্ধান্ত নেবেন অভিনেত্রী? এ নিয়ে নানা জণ্পনা কল্পনা করছে ভক্ত ও শুভাকাঙ্ক্ষিরা। হোটেলের যে সিসিটিভি ফুটেজ ফাঁস হয়েছে, সেখানে এক রহস্যময় ব্যক্তির সঙ্গে লেন্সবন্দি হয়েছেন এ অভিনেত্রী। ফুটেজে দেখা গেছে, হোটেলের সিঁড়ি বেয়ে উপরে উঠছেন নায়িকা।সাথে থাকা ব্যক্তির হাতে আকাঙ্ক্ষার ব্যাগ, সেখান থেকে চাবি খুঁজছিলেন অভিনেত্রী। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, ওই ব্যক্তির নাম সন্দীপ সিং। আকাঙ্ক্ষাকে হোটেল রুমে শুধু ছাড়তেই আসেননি সন্দীপ, মিনিট ১৫-২০ সময়ও কাটান তিনি। সেই বন্ধ দরজার পিছনে কী ঘটেছিল? সেই রহস্যজট সমাধানে পুলিশ। সেই সময় এক বার্থ ডে পার্টিতে যোগ দিয়ে হোটেলরুমে ফিরছিলেন তিনি।

রাত দেড়টার কিছু সময় পর হোটেলের বাইরে আসেন সন্দীপ। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভে এসে কান্নায় ভেঙে পড়েন। যদিও কেন কাঁদছিলেন আকাঙ্ক্ষা তা রহস্যই রয়ে গিয়েছে। সন্দীপ সিংই জীবিত অবস্থায় শেষবার আকাঙ্ক্ষাকে দেখেন। পরদিন সকালে শুটিংয়ের জন্য তৈরি হতে নায়িকাকে ডাক দিতে যান মেকআপ আর্টিস্ট। অনেক হাঁকডাকের পরও সাড়াশব্দ না মিললে ‘মাস্টার কী’ দিয়ে খোলা হয় হোটেলরুমের দরজা, তখনই নায়িকার লাশ উদ্ধার হয়।

ভোজপুরি গায়ক-অভিনেতা সমর সিংয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন আকাঙ্ক্ষা। সমরের বিরুদ্ধে আকাঙ্ক্ষাকে আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার অভিযোগ দায়ের করেন প্রয়াত অভিনেত্রীর মা। আকাঙ্ক্ষার পরিবারের অভিযোগ সমর তাদের মেয়ের থেকে ৫ কোটি রুপি ধার নিয়েছিলেন, কিন্তু ফেরত চাইলে মিলছিল হুমকি। এই বিষয় নিয়ে ইতিমধ্যেই পুলিশি জেরার মুখে পড়েছেন সমর সিং।

প্রসঙ্গত, ‘মেরি জং মেরা ফয়সলা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন আকাঙ্ক্ষা। এরপর ‘মুঝসে শাদি করোগি’, ‘বীরো কে বীর’, ‘ফাইটার কিং’, ‘কসম পয়দা করনে কি টু’এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //