ভালো স্বামী হওয়ার চেষ্টা করবেন সালমান মুক্তাদির

অবশেষে প্লে-বয় ইমেজ থেকে বেরিয়ে আসলেন সালমান মুক্তাদির। থিতু হলেন এক নারীতে। গেল ৩০ এপ্রিল বিয়ে করেছেন তিনি। সামাজিক মাধ্যমে নিজেই এই তথ্য নিজেই জানান এই ইউটিউবার-অভিনেতা।

তবে কেউ কেউ এটা বিশ্বাস করতে পারছেন না। এর পেছনে অবশ্য কারণও আছে। ভিডিওতে সাধারণত অনুরাগীদের বোকা বানানোর জন্য প্রাঙ্ক বা মজা করে থাকেন। এই বিয়ের ছবিগুলো তেমনই প্রাঙ্ক কি না—সন্দেহ তাদের। বিষয়টি এড়িয়ে যাননি সালমান। অনুরাগীদের সন্দেহ দূর করতে জানিয়েছেন, সত্যিই বিয়ে করেছেন তিনি।

নিজের ফেসবুক পেজের স্টোরিতে সালমান লেখেন, ‘আলহামদুলিল্লাহ। আমাদের বিয়েটা সত্যি। আমার বাড়ির পাশের মসজিদে আমি এবং আমার স্ত্রী বিয়ে করেছি। নতুন পরিবার ও সম্পর্কের শুরু নিয়ে আমরা এখন খুবই ব্যস্ত। আমরা আমাদের বিয়েটা খুব সহজ রাখতে চেয়েছি।’

তিনি আরও লেখেন, ‘এই মুহূর্তে বিনয়ের সঙ্গে মিডিয়া কাভারেজ ও ইন্টারভিউ থেকে দূরে থাকতে চাইছি। এছাড়া যেসব মানুষ আমাদের সম্পর্কের মধ্যে বিষাক্ত ও নেতিবাচক কিছু খুঁজছেন, তারা মানুষের সুখের মুহূর্তে পাশে দাঁড়াতে পারে না। সময় দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ।’

সবশেষে এ ইউটিউবার-অভিনেতা লেখেন, ‘আমি এখন ভালো স্বামী হওয়ার চেষ্টা করব।’

এর আগে স্ত্রী দিশা ইসলামের সঙ্গে কয়েকটি ছবি ঘনিষ্ঠ ছবিও প্রকাশ করেন সালমান। সেসব ছবির ক্যাপশনে লিখেছেন— বাকিটা জীবনের জন্য আমার প্রিয় স্ত্রী। তবে স্ত্রীর পরিচয় প্রকাশ করেননি তিনি। এরপরই নেটিজেনরা সন্দেহ প্রকাশ করেন সালমানের বিয়ে নিয়ে। সেসবের উত্তর দিতেই নিজের স্টোরিতে সালমান জানান, বিয়ের ঘটনাটি সত্যি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //