বিচ্ছেদের ইঙ্গিত সানাইয়ের ফেসবুক স্ট্যাটাসে

দেশের আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। বর্তমানে তিনি শোবিজকে বিদায় জানিয়ে ধর্ম-কর্মে মনোযোগী হয়েছেন। এরপর অনেকটা গোপনেই আবু সালেহ মুসা নামে এক ব্যাংক কর্মকর্তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

বিয়ের পর ফের সামাজিক যোগাযোগমাধ্যমে সরব হয়েছেন সানাই। বিভিন্ন সময় স্বামীর সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। মাঝে মাঝে দুজনে লাইভে এসেও নেটিজেনদের সঙ্গে সময় ভাগ করে নেন।

এর ধারাবাহিকতায় গতকাল রবিবার (২১ মে) এক স্ট্যাটাস দিয়েছেন। যা নিয়ে দেখা দিয়েছে ভক্তদের মনে শঙ্কা। তিনি তার স্ট্যাটাস লেখেন, বিবাহ এবং বিচ্ছেদ দুই টাই খুব স্বাভাবিক ব্যাপার। এগুলো জীবনের অংশ এবং সব দোষ যে মেয়েদেরই এমন টাও ভাবার কিছুই নাই রে ভাই। স্বামী-স্ত্রী উভয়ের কারণে বিচ্ছেদ হয়। একজনের দোষ খুজে লাভ কি? যাই হোক জীবন এমনিই।


প্রসঙ্গত, সানাইয়ের অধিকাংশ কাজই সমালোচিত। একটা সময় সামাজিক যোগাযোগমাধ্যমে খোলামেলা বিচরণ ছিল তার। অশ্লীলতার অভিযোগে ২০১৯ সালের ফেব্রুয়ারিতে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে হাজিরাও দিয়েছিলেন। সে সময় মুচলেকায় সই করে ছাড়া পান।

এ ছাড়া আওয়ামী লীগের এক মন্ত্রীকে বিয়ে করছেন বলে আলোচনায় আসেন তিনি। যদিও পরে শোনা যায়, মন্ত্রী নয় এমপিকে বিয়ে করছেন। সে সময় তিনি এমপির পরিচয় গোপন রেখেছিলেন।

পরবর্তীতে অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দেন সানাই। তারপর থেকেই আর আলোচনায় নেই তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে সচল থাকলেও আগের মতো খোলামেলাভাবে আর দেখা যায় না তাকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //