তবে কি সত্যিই ভেঙে যাচ্ছে সৃজিত-মিথিলার সংসার

কলকাতার পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেছিলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। প্রথম প্রথম তাদের মধ্যে যে ভালোবাসার জোয়ার বইছিল, দিনে দিনে ভাটা পড়েছে তাতে। দ্বিতীয় সংসারও ভাঙতে যাচ্ছে এ অভিনেত্রীর।

জানা যায়, বয়সে ছোট এক তরুণীকে মন দিয়েছেন সৃজিত। তবে তিনি কোনো অভিনেত্রী নন। ক্যামেরার পেছনে কাজ করেন। আজকাল পার্টিতে সারাক্ষণ ঐ তরুণীর সঙ্গে সময় কাটান সৃজিত। যদিও এরই মধ্যে মিথিলার কানে পৌঁছে গেছে সেই খবর। 


দুই জনের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, দুই মাসের মধ্যে সৃজিতের সঙ্গে সম্পর্ক চুকিয়ে বাংলাদেশে ফিরবেন মিথিলা।

তবে এই চাঞ্চল্যকর খবরে তেমন পাত্তা দিচ্ছেন না মিথিলা। শুটিংয়ে ব্যস্ততার ফাঁকে তিনি বললেন, এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই। খবরে কি আমার নাম আছে?

এর আগে, গত বছরের নভেম্বরে সৃজিত-মিথিলার বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল। তখনও তারা গুঞ্জনকে ‘ভিত্তিহীন’ বলেই উড়িয়ে দিয়েছিলেন।


মিথিলা-সৃজিতের পরিচয় হয় সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব, তারপর প্রেম। যদিও এর আগে, সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়াপাড়ায়।

২০১৯ সালের ডিসেম্বরে সৃজিতকে বিয়ের আগে বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। তাদের একমাত্র সন্তান আইরা এখন মিথিলার কাছেই আছে।-সূত্র: আনন্দবাজার

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //