এবার গান গেয়ে ভাইরাল ঢাকা উত্তরের নগরপ্রধান

ব্যবসা, রাজনীতির বাইরে অবসর সময়ে সুযোগ পেলেই গান করেন ঢাকা উত্তরের নগরপ্রধান। যার প্রমাণ আগেও তিনি দিয়েছেন। মেয়র আতিকের গান গাওয়ার এমন আরও উদাহারণ রয়েছে। তবে সেটা শখের বশেই। এবার তার গাওয়া ‘চিন্তারাম দারোগা বাবু জামিন দিল না’ গানটি প্রকাশ করেছে ‘মেইড ইন বাংলাদেশ’ নামের ফেসবুক ও ইউটিউব চ্যানেলে। কিছুদিন আগে গানটি আপলোড করা হলেও, সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেছে এটি।

ভিডিও প্রকাশের পর ফেসবুকে এ গানের ভিউ হয়েছে দশ লাখের বেশি, কমেন্ট পড়েছে দেড় হাজারের বেশি, শেয়ার হয়েছে চার হাজারের বেশি এবং রিয়াক্ট পরেছে ৬১ হাজারের বেশি। কমেন্টের মধ্যে বেশিরভাগই ইতিবাচক। সাধারণ মানুষ তার গায়কীর প্রশংসা করছে। অন্যদিকে, ইউটিউবে গানটির ভিউ তিন হাজারের ওপরে হলেও বেশিরভাগ মন্তব্যই প্রশংসিত।

গানের সেই ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, কিছু কথা বলব আজকে আপনাদের। বলব একজন বাবার কথা, একজন ভালো মানুষের কথা। ভালো মানুষ কেন বললাম? যার ভেতর গান আছে, তার ভেতর মনুষ্যত্ব আছে। আমি তাকে গুরুত্বপূর্ণ একজন অথবা উনি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র অথবা তিনি BGMEA (বিজিএমইএ)-এর এক্স সভাপতি অথবা একজন সফল উদ্যোক্তা এরকম করে ভাবছি না আমি।


আরও লেখেন, ওনাকে ভাবছি একজন গানের মানুষ হিসেবে ঠিক আমাদের মতো সাধারণ ভাবে। ওনার সাথে আমার পরিচয় অনেক আগে থেকেই। অনেক বার স্টেজ শেয়ার করেছি। অনেক স্পিচ শুনেছি, শিখেছি কিভাবে বড় মানুষ হওয়া যায়। আজকে আপনারা উনাকে যেভাবে দেখছেন উনি আসলেই এই মানুষটাই। আমার বন্ধু বুশরা এবং তার স্বামীকে ধন্যবাদ তাদের কারণেই আপনারা আতিক ভাইয়াকে এভাবে গান গাইতে দেখতে পারছেন।

প্রসঙ্গত, মেয়র আতিকের ‘চিন্তারাম দারোগা বাবু জামিন দিল না’ গানটি গায়কীর সঙ্গে ইউকেলেলে বাজিয়েছেন ইমরান। খমক বাজিয়েছেন সৌরভ এবং কাহন বাজিয়েছেন শিশির।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //