সেন্সর বোর্ডের আনকাট ছাড়পত্র পেলো আফরান নিশোর ‘সুড়ঙ্গ’

ঈদে রুপালী পর্দায় মুক্তি পেতে চলেছে ছোটপর্দার বড় তারকা আফরান নিশোর প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’। তারই প্রথম ধাপ হিসেবে সেন্সর বোর্ডের আনকাট ছাড়পত্র পেয়েছে চলচ্চিত্রটি। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন সিনেমাটির নির্মাতা রায়হান রাফী নিজেই।

তিনি বলেন, ‘এটি নিঃসন্দেহে আমাদের জন্য একটি ভালো খবর। ভালো লাগছে। এখনও আমরা অফিসিয়াল সার্টিফিকেট তুলিনি। সার্টিফিকেট হাতে পাব রবিবার (১৮ জুন)। তবে সেন্সর থেকে জানতে পেরেছি আমাদের সিনেমা আনকাট সার্টিফিকেট পেয়েছে।’

‘সুড়ঙ্গে’র সেন্সর পাওয়ার খবর সামাজিক যোগাযোগমাধ্যমেও দিয়েছেন রাফি। নিজের ফেসবুকে তিনি লিখেছেন, সেন্সর বোর্ডের সম্মানিত সকল সদস্যের প্রশংসায় আনকাট সেন্সর সার্টিফিকেট পেল ‘সুড়ঙ্গ’।

ইতোমধ্যেই সিনেমাটির টিজার, ফোরটেস্ট ও আইটেম সং দিয়ে দর্শকের মন কেড়েছে। মুক্তির আগে আর কী কী চমক রাখছেন জানতে চাইলে রাফী বলেন, ‘আছে আছে আরও বেশকিছু চমক আছে। সে সম্পর্কে কিছু বলতে চাচ্ছি না। কারণ, বলে দিলে তো আর চমক থাকল না।’

প্রসঙ্গত, ‘সুড়ঙ্গ’ যৌথভাবে প্রযোজনা করেছে চরকি ও আলফা আই। ছবিটির চিত্রনাট্য করেছেন যৌথভাবে নাজিম উদ্ দৌলা ও রায়হান রাফী। এ ছবির মাধ্যমেই বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে ছোটপর্দার বড় তারকা আফরান নিশোর।তার বিপরীতে আছেন তমা মির্জা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //