এবার প্রেমিকের সঙ্গে মাহির ভিডিও ভাইরাল

তিন বছর ধরে প্রেম করছেন বর্তমান সময়ের ব্যস্ত টেলিভিশন অভিনেত্রী সামিরা খান মাহি। তার প্রেমিকের নাম সাদাত শাফি নাবিল। প্রথমে বন্ধুত্ব, পরবর্তীতে তা প্রেমে রূপ নেয়।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে কয়েকটি স্থিরচিত্র ও ভিডিও ক্লিপ প্রকাশের মধ্য দিয়ে প্রেমিককে সামনে আনেন এই লাস্যময়ী অভিনেত্রী। যা ইতোমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। প্রেমের বিষয়টি প্রকাশ্যে আসার পরই বেশ ভালোবাসায় ভরা মন্তব্য পাচ্ছেন ভক্তদের।

হঠাৎ প্রেমিককে সামনে আনার কারণ ব্যাখ্যা করে মাহি গণমাধ্যমে বলেন, শাফি আমার ভীষণ ভালো একজন বন্ধু। একটা সময় আমরা ভালোবাসার সম্পর্কে জড়াই। বিষয়টি আমাদের দুই পরিবার কিছুদিন আগপর্যন্তও জানত না। এর মধ্যে তারাও জেনেছে। তাই সম্পর্কের বিষয়টা প্রকাশ্যে এনেছি।

জানা যায়, ঈদের দিন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন মাহি। ওই সময়ে পাশে থেকে মাহির সেবাশুশ্রূষা করেছেন শাফি। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করেছেন তিনি। বর্তমানে পারিবারিক ব্যবসা দেখাশোনা করছেন।

২০১৪ সালে ‘রঙ আরটিভি টোয়েন্টি টোয়েন্টি কালারস মডেল হান্ট’ প্রতিযোগিতায় প্রথম রানার-আপ নির্বাচিত হওয়ার মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন সামিরা খান মাহি। এরপর একস্ট্যাসি, জিপি, টেক্সমার্ট, প্রাইড গার্লস, বাংলালিংক, স্যাইলরহ বিভিন্ন ফ্যাশন ব্র্যান্ডের মডেল হয়ে কাজ করেন তিনি। ওই সময়ে অভিনয়ে নাম লেখালেও তার ফোকাস ছিল শুধুই মডেলিং। তারপর কাজ থেকে কয়েক বছরের বিরতি নেন তিনি।

এরপর ‘গার্লস স্কোয়াড’ নাটকে অভিনয় করে আলোচনায় উঠে আসেন মাহি। এখন নাটকেই নিজেকে ব্যস্ত রাখতে চান। পাশাপাশি কাজ করতে চান ওটিটি প্ল্যাটফর্মে। ভাবনা অনুযায়ী, একটি ওয়েব সিরিজে কাজ করেছেন এই নায়িকা। ঈদুল আজহায় মাহি অভিনীত বেশ কিছু নাটক-টেলিফিল্ম প্রচার হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //