সৃজিত-জয়ার প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন মিথিলা

পাঁচ বছর পর ফের একসঙ্গে জুটি বেঁধে কাজ করতে যাচ্ছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান এবং কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি। নির্মাতার ‘দশম অবতার’ সিনেমায় নায়িকার ভূমিকায় দেখা যাবে জয়াকে।

এই সিনেমার জন্য প্রথমে শুভশ্রীকে বেছে নিলেও নায়িকা অন্তঃসত্ত্বা হওয়ায় মাতৃত্বের দিক বিবেচনায় তার পরিবর্তে জয়াকে বেছে নিয়েছেন নির্মাতা।

সৃজিত-জয়ার জুটি বেঁধে কাজের বিষয়টি প্রকাশ্যে আসার পরই সামনে চলে আসে তাদের নিয়ে উঠা পুরনো গুঞ্জন। একসময় তাদের মধ্যে প্রেম ছিল বলে নানা গুঞ্জন থাকায় এখনও নানা চর্চা হতে দেখা যায় টালিপাড়ায়। সম্প্রতি সেই গুঞ্জন নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের সঙ্গে কথা বলেছেন সৃজিতপত্নী অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা।

জয়া ও সৃজিত ফের একসঙ্গে কাজ করছেন। একসময় তাদের নিয়ে নানা কথা শোনা যেত- এ প্রশ্নের জবাবে মিথিলা বলেন, সে তো কতজনের সঙ্গেই কতকিছু শোনা গেছে। সবাইকে যদি বাদ দেয়া হয় তাহলে কাজের জন্য কাউকে পাবে না।

মিথিলা হাসতে হাসতে বলেন, কারো সঙ্গে সম্পর্ক থাকতেই পারে। কিন্তু তাই বলে কাজ করবেন না, তা তো হতে পারে না। কাজ তো কাজই। এ নিয়ে আমার কোনো ভাবনা নেই। আর এসব আমার জন্য খুবই অবান্তর প্রশ্ন।

তিনি বলেন, আমি জয়া আপাকে অনেক আগে থেকে চিনি, সৃজিতেরও আগে থেকে। এখন আমি যদি ঝামেলা বা সমস্যা করি তাহলে তো কাজই হবে না। এসব নিয়ে আমি ঝামেলা করি না, করবও না।

এরই মধ্যে সৃজিতের সঙ্গে বিয়ের তিন বছর হয়ে গেছে। এখন এই সম্পর্ক বেশ শক্তিশালী বলেও জানালেন মিথিলা। বলেন, এসব নিয়ে রাগ করে কী করব? এতে কার কী লাভ? কারো কোনো লাভ হয় না। আমি তো কারো অতীত বদলাতে পারব না, এ নিয়ে রাগ করে লাভ নেই। তার থেকে বরং বর্তমানে ভালো থাকি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //