তামান্নার প্রেমে মাতোয়ারা বিজয়

দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া এবং অভিনেতা বিজয় ভার্মার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে অনেক দিন ধরেই। তাদের প্রেম নিয়ে ভক্তদের মাঝেও জল্পনার শেষ নেই। যদিও তামান্না কিছুদিন আগে নিজের প্রেমের কথা খোলাসা করেছিলেন। এবার এক সাক্ষাৎকারে তামান্নার প্রতি ভালোবাসার কথা অকপটে স্বীকার করলেন বিজয়ও।

তামান্না ভাটিয়া। ছবি: ইন্টারনেট

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস এর প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি ‘দ্য লাস্ট স্টোরিজ ২’- এর এই অভিনেতা বিজয় ভার্মা এক সাক্ষাৎকারে বলেছেন, ‘আমি তার প্রেমে মাতোয়ারা। এই প্রেমেই জীবনের রোমান্স খুঁজে পেয়েছি।

তাদের প্রেম লাস্ট স্টোরিজ ২ প্রচার করার জন্য একটি প্রচারমূলক বিষয় ছিল কিনা, এমন প্রশ্নের জবাবে বিজয় বলেন, ‘আমি মনে করি এটি এখন আর গোপনীয় কোন বিষয় নয়। বাস্তবিক জীবনে সবাই বুঝে গেছে যে, আমরা প্রেম করছি।

বিজয় ভার্মা। ছবি: ইন্সটাগ্রাম

অন্যদিকে বিজয়ের প্রতিও অকপটে ভালবাসার কথা স্বীকার করেন তামান্না। তিনি বলেন, বিজয় আমার জীবনে এমন একজন ব্যক্তি যাকে আমি লালন করি। সে আমার জীবনে আনন্দের উৎস।

তামান্না ভাটিয়া ও বিজয় ভার্মা। ছবি: ইন্সটাগ্রাম

তামান্না আরও বলেন, ‘তিনি (বিজয়) এমন একজন যার সঙ্গে আমি খুব গভীর বন্ধনে আবদ্ধ হয়েছি। তিনি এমন একজন যিনি সত্যিই আমার কাছে তার সমস্ত ভালোবাসা নিয়ে এসেছেন। বিজয় ভার্মা এবং তামান্না ইনস্টাগ্রামে একে অপরের পোস্টে মন্তব্যও করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //