কে কী বলছে, তাতে আমার কিছু যায় আসে না: মিথিলা

ব্যক্তিগত জীবন নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায় সময়ই ট্রলের শিকার হন মডেল-অভিনেত্রী রাফিয়া রশিদ মিথিলা। এসব নিয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়া না দেখালেও, মাঝেমধ্যে মিডিয়ার বিভিন্ন আয়োজনে হাজির হয়ে মুখ খুলেন তিনি।

সম্প্রতি ভারতের পশ্চিমবঙ্গে সন্দেশ টিভির ‘সোল কানেকশন’ শীর্ষক পডকাস্টে এসব নেতিবাচক প্রচারণা নিয়ে নিজের ভাবনা প্রকাশ করেছেন মিথিলা।

সোশ্যাল মিডিয়ার এই নেগেটিভিটি কীভাবে হ্যান্ডেল করেন? এমন প্রশ্নের জবাবে মিথিলা বলেছেন, সামাজিক যোগাযোগমাধ্যমের ওই মানুষগুলো আমাকে চেনে না, জানে না। তারা বাইরে থেকে বিভিন্ন অবস্থা দেখে এবং নিজের কল্পনার জগতে মিথিলাকে নিয়ে একটা কনসেপ্ট দাঁড় করায়।

তিনি বলেন, যারা গালাগাল করেন, নোংরা কথা বলেন-এগুলো ওই মানুষেরই ব্যক্তিত্বের প্রতিচ্ছবি। এখানে আমার কোনো দায় নেই। কারণ আমি তাদের চিনি না, তারাও আমাকে চেনেন না।

মডেল-অভিনেত্রী রাফিয়া রশিদ মিথিলা। ছবি: সংগৃহীত

মিথিলা আরও বলেন, আমি এসব দেখিও না। সোশ্যাল মিডিয়া পরিচালনা করার জন্য আমার আলাদা লোক আছে, তারাই দেখেন। তাই এসব আমাকে আর প্রভাবিত করে না।

এই অভিনেত্রী বলেন বলেন, বাস্তবতা বাস্তবতাই। আমার বাড়ির বিদ্যুৎ বিল, আমার লোনের ইএমআই, আমার গাড়ির তেলের টাকা, আমার ও মেয়ের খরচ— এগুলো তো আমাকে দিতে হয়। সেটা অন্য কেউ করে দিয়ে যায় না।

তিনি আরও বলেন, আমার ভালো সময় হোক কিংবা খারাপ, আমারটা আমাকেই করতে হয়। এরা কেউ আমার কোনো কাজে আসবে না। তাই কে কী বলছে, তাতে আমার কিছু যায় আসে না।

মডেল-অভিনেত্রী রাফিয়া রশিদ মিথিলা। ছবি: সংগৃহীত

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //