এবার ‘খেলা হবে’ গানে নাচলেন নুসরাত ফারিয়া

‘খেলা হবে’ কথাটি বাংলাদেশের রাজনীতির মাঠে একটি পরিচিত শব্দ। এবার এমনই শিরোনামের একটি গানের তালে কোমর দুলিয়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। কলকাতার ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজের এই আইটেম গানে নেচে দর্শকদের নজর কেড়েছেন এ নায়িকা।

ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা রাজ চক্রবর্তীর ‘প্রলয়’র সিক্যুয়েল ‘আবার প্রলয়’ আসতে চলেছে ওটিটিতে। শুক্রবার (৪ আগস্ট) সিরিজের প্রথম গান ‘খেলা হবে’ শেয়ার করেন অভিনেত্রী ও প্রযোজক শুভশ্রী। এটি তার রাজের সঙ্গে প্রথম প্রযোজনা। 

এই গানে নুসরাত ফারিয়া পারফর্ম করেছেন ‘মেনকা’ চরিত্রে। তার সঙ্গে রয়েছে একদল নৃত্যশিল্পী আর অভিনেতা গৌরব চক্রবর্তী। শেষ দৃশ্যে অবশ্য ছবির নায়ক শাশ্বত চট্টোপাধ্যায়কে দেখা যায়।

গানটি নিয়ে শুভশ্রী লেখেন, ‘বাংলাজুড়ে আগুন লাগাতে আসছে মেনকা! আপনারা তৈরি থাকুন “খেলা হবে”র তালে পা মেলাতে, সঙ্গে থাকছে গৌরব!’

বাংলাদেশে তুমুল আলোচিত শব্দ যুগল ‘খেলা হবে’ ২০২১-এ ভারতের বিধানসভা ভোটের আগে বেশ প্রভাব ফেলেছিল। রাজনৈতিক দল তৃণমূলের ভোটপ্রচারের হাতিয়ার ছিল এই ‘খেলা হবে’।

আগামী ১১ আগস্ট থেকে জি ফাইভে এর প্রিমিয়ার হবে। নতুন এই সিরিজে আছেন শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, কৌশানি মুখোপাধ্যায়ের, দেবাশিস মণ্ডল, জুন মালিয়া, পরাণ বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, সোহিনী সেনগুপ্ত, সায়নী ঘোষরা।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //