যে দলে যোগ দিচ্ছেন হিরো আলম

ইউটিউবের আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন ওরফে হিরো আলম বেশ কয়েক বছর ধরে আলোচনায় রয়েছেন। কয়েকটি নির্বাচনে অংশ নিয়ে তার জনপ্রিয়তার প্রমাণও দিয়েছেন তিনি।

বিশেষ করে বগুড়ায় উপনির্বাচনে সামান্য ব্যবধানে পরাজিত হয়ে সবার নজর কেড়েছেন আলোচিত এই কনটেন্ট ক্রিয়েটর। ঢাকা-১৭ আসনে ভোটার না হয়েও নির্বাচনে অংশ নিয়ে ফের আলোচনায় এসেছিলেন।

সম্প্রতি ঘোষণা দিয়েছেন আগামী দ্বাদশ সংসদ নির্বাচনেও অংশ নেবেন তিনি। তবে এবার নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন না। কোনো একটি রাজনৈতিক দলে যোগ দেবেন ও সেই দলের হয়ে নির্বাচন করবেন। এরপর থেকেই হিরো আলমকে নিয়ে শুরু হয় নানা গুঞ্জন। কোন দলে যোগ দিচ্ছেন তিনি। নেটিজেনদের মাঝে এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে।

গুঞ্জন উঠেছে- ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থের দল বিজেপিতে যোগ দিতে পারেন হিরো আলম। কেননা, ঢাকা-১৭ নির্বাচনের আগে ব্যারিস্টার পার্থের কাছে দোয়া চাইতে গিয়েছিলেন হিরো আলম। পার্থের কাছে সহযোগিতাও চেয়েছিলেন তিনি। এবিষয়টি গণমাধ্যমে ব্যারিস্টার পার্থ নিজেই জানিয়েছিলেন। এ থেকেই ধারণা করা হচ্ছে, বিজেপিপ্রধান ব্যারিস্টার পার্থের সঙ্গে হিরো আলমের সম্পর্ক ভালো।

অন্যদিকে, বিএনপি ও আওয়ামী লীগের সঙ্গে হিরো আলমের সম্পর্ক ভালো নয়। এর আগে শুক্রবার দলে অংশ নেয়ার প্রসঙ্গে হিরো আলমের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, এ মুহূর্তে বলতে চাই না। তবে কয়েকটি দল থেকেই অফার পেয়েছি। বিশেষ করে বিএনপি, আওয়ামী লীগ, জাতীয় পার্টি (বিজেপি) থেকে আমাকে অফার করা হয়েছে। ভেবেচিন্তে যে কোনো একটি দলে অংশ নেব। সে দলের মনোনীত প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেব বলে জানান তিনি।

দলে যোগ দিলে কোন আসন থেকে নির্বাচন করবেন, এমন প্রশ্নোত্তরে হিরো আলম জানান, আমি যে দলে যোগদান করবো। সে দল যে আসনে আমাকে মনোনয়ন দেবে সে আসন থেকেই নির্বাচন করবো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //