মডেল স্টার অ্যাওয়ার্ড জিতলেন বাংলাদেশের জেসিয়া

২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় সেরার মুকুট জিতে শোবিজে যাত্রা শুরু হয় জেসিয়া ইসলামের। এবার এশিয়া মডেল অ্যাওয়ার্ডস ২০২৩-এ মডেল স্টার অ্যাওয়ার্ডে ভূষিত হলেন তিনি।

এশিয়া মডেল ফেস্টিভ্যালের অংশ হিসেবে প্রতিবছর দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে অনুষ্ঠিত হয় এ আসর। ৫ নভেম্বর অনুষ্ঠিত এবারের আসরে সাত দেশের প্রতিযোগীদের সঙ্গে প্রতিযোগিতা করে এ সম্মান অর্জন করলেন জেসিয়া।

জানা গেছে, ফেস অব এশিয়া, এশিয়া ওপেন কালেকশন ও এশিয়া মডেল অ্যাওয়ার্ডস- এই তিনটি ইভেন্টকে ঘিরেই অনুষ্ঠিত হয়ে থাকে এশিয়া মডেল ফেস্টিভ্যাল। দক্ষিণ কোরিয়ার সংস্কৃতি, ক্রীড়া ও পর্যটন মন্ত্রণালয় এ আসরের আয়োজন করে। এশিয়া মডেল অ্যাওয়ার্ডস ছাড়াও এশিয়া মডেল ফেস্টিভ্যালের ফেস অব এশিয়া বিভাগেও অংশ নেয় বাংলাদেশ। ফেস অব এশিয়ায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন ফাবলিয়া খান ও বি প্রসাদ দাস।

পুরস্কার পাওয়ার পর জেসিয়া বলেন, পুরস্কার পেলে সব সময় ভালো লাগে। তবে এ রকম একটা আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশ নেওয়া অনেক বড় অর্জন। যারা আমার ওপর আস্থা রেখেছেন, তাদের কাছে কৃতজ্ঞ। দেশের সম্মান রাখতে পেরে ভালো লাগছে।

উল্লেখ্য, ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ মুকুট জেতার পর ওই বছরেই চীনে ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেন জেসিয়া ইসলাম। ১১৭ দেশের মধ্যে ৪০-এ স্থান করে নিয়েছিলেন তিনি। বাংলাদেশের জন্য মিস ওয়ার্ল্ডে এটাই এখন পর্যন্ত সেরা ফল। ছয় বছর ধরে জেসিয়া দেশের শীর্ষ সারির বিভিন্ন ব্র্যান্ডের হয়ে কাজ করছেন। এ বছর বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের যৌথ প্রযোজনার সিনেমা ‘এম আর নাইন: ডু অর ডাই’ দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয়েছে তার।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //