ইসলাম ধর্ম গ্রহণের গুঞ্জন, যা বললেন প্রবীর মিত্রের ছেলে

গতকাল সোমবার হঠাৎই সামাজিক মাধ্যম ফেসবুকে গুঞ্জন ছড়িয়েছে বর্ষীয়ান অভিনেতা প্রবীর মিত্র স্ব-পরিবারে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। ফেসবুকের বিভিন্ন গ্রুপ থেকে শুরু করে অনেকের ব্যক্তিগত প্রোফাইলে খবরটি দেখা যাচ্ছে। এমন খবরে বিব্রতকর পরিস্থিতির মুখে পড়েছে প্রবীর মিত্রের পরিবার। অভিনেতার মুসলমান হওয়ার খবরটি সত্য নয় বলে জানিয়েছেন তার ছেলে মিঠুন মিত্র। 

মিঠুন বলেন, আমার বাবা মুসলিম হননি। মানুষ বানোয়াট খবর ছড়াচ্ছেন। আমার মা মুসলিম ছিলেন। যারা এমন খবর ছড়াচ্ছেন তারা ঠিক কাজ করছেন না। বাবার মতো একজন অভিনেতার নামে এমন গুঞ্জন গ্রহণযোগ্য নয়। আমি সবার কাছে অনুরোধ করছি, না জেনে কোনো তথ্য ছড়াবেন না।

তিনি জানান, বাবা অনেক দিন ধরেই বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছেন। নতুন করে যোগ হয়েছে স্মৃতি ভুলে যাওয়ার সমস্যা। প্রায়ই তিনি কিছু মনে করতে পারেন না। বাবার শ্রবণশক্তিও দিন দিন হ্রাস পাচ্ছে। উচ্চস্বরে কথা বললে উত্তর দিতে পারেন। হৃদরোগের জটিলতাও রয়েছে।

উল্লেখ্য, ১৯৭১ সালে এইচ আকবরের ‘জলছবি’ সিনেমা দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু করেন প্রবীর মিত্র। এরপর দীর্ঘ ক্যারিয়ারে পর্দায় নায়ক চরিত্রে যেমন সফল হয়েছেন, তেমনি চরিত্রাভিনেতা হিসেবেও সমানভাবে আলো ছড়িয়েছেন। দীর্ঘ ক্যারিয়ারে প্রায় তিন শতাধিক সিনেমায় অভিনয় করেছেন গুণী এই অভিনেতা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //