বিয়ে করলেন অভিনেতা জোভান

বিয়ের করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান।

গতকাল শুক্রবার (১২ জানুয়ারি) ঘরোয়া আয়োজনে বিয়ে সম্পন্ন হয়েছে তার। বিষয়টি অভিনেতা নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

শুক্রবার রাত সাড়ে ৯টায় ফেসবুকে দুইটি ছবি পোস্ট করেন অভিনেতা জোভান। প্রথম ছবিতে একটি মেয়ের হাত উঁচু করে ধরে ঠোঁটের সঙ্গে আদুরে ভঙ্গিতে ধরে রাখতে দেখা গেছে তাকে। আর কিছুটা দূরে ঝাপসা হয়ে আছে পাত্রীর মুখ।

অভিনেতা ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমরা উভয়ে আলহামদুলিল্লাহ, কবুল বললাম।’ এরপরই একটি ভালোবাসার ইমোজি জুড়ে দিয়েছেন তিনি। আর নিচে উল্লেখ করেছেন জীবনের বিশেষ এই দিনটির তারিখ।

এরপর রাত সোয়া ১০টার দিকে আরও একটি ছবি পোস্ট করেন জোভান। যেখানে স্ত্রীর কপালে কপাল রেখে হাসতে দেখা গেছে তাকে। আর ছবির ক্যাপশনে লিখেছেন, ‘প্রতিজ্ঞাবদ্ধ যে আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত এভাবেই ভালোবাসবো তোমায়।’

এছাড়া খোঁজ নিয়ে জানা গেছে, এদিন পারিবারিকভাবে বিয়ে হয়েছে জোভানের। আর এ মাসের শেষ দিকে বিয়ের আনুষ্ঠানিকতা হবে। অভিনেতার স্ত্রীর বাড়ি রাজধানীর পুরান ঢাকায়। 

তারকার স্ত্রী ঢাকার বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করছেন। কিছুদিন আগেই পরিচয় হয় দুইজনের। তবে দুই পরিবারের সম্মতিতেই বিয়ে হয়েছে তাদের। 

উল্লেখ্য, ২০১১ সালে শোবিজে ডেবিউ হয় জোভানের। গত একযুগ ধরে টানা কাজ করছেন তিনি। ছোটপর্দায় দুর্দান্ত কাজের পাশাপাশি সিনেমা ও ওয়েব কনটেন্টেও কাজ করছেন এই অভিনেতা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //