বিয়ে নিয়ে মুখ খুললেন জোভান

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জোভান বিয়ে করেছেন শুক্রবার (১২ জানুয়ারি)। ঘরোয়া আয়োজনে বিয়ে সম্পন্ন করেছেন তিনি। এতে দুই পক্ষের লোকজন এবং ঘনিষ্ঠ কিছু বন্ধুরা উপস্থিত থাকলেও স্ত্রীর নাম-পরিচয় সবই গোপন রেখেছেন অভিনেতা। সামাজিক মাধ্যমে নিজেই ছবি পোস্ট করে বিয়ের কথা জানিয়েছিলেন। এরপর থেকে বিয়ে নিয়ে মুখে কুলুপ এটেছিলেন এই অভিনেতা।

শুক্রবার (১২ জানুয়ারি) নিজের ফেসবুকে দুইটি ছবি পোস্ট করে জোভান এ খবর জানান। একটি ছবিতে লেখেন, অ্যান্ড উই বোথ সেইড আলহামদুলিল্লাহ, কবুল।’ ছবিতে দেখা যায়, এক তরুণীর হাত ধরে উঁচু করে ঠোঁটের সঙ্গে আদুরে ভঙ্গিতে ধরে রেখেছেন জোভান। খানিক দূরে ঝাঁপসা হয়ে আছে ওই তরুণীর মুখ।


অন্য ছবিতে ওই তরুণীর কপালে কপাল রেখে হাসতে দেখা যায় তাকে। ছবিগুলো দেখে অনেকে কোনো নাটকের প্রচারণার অংশ ভেবেছিলেন। তবে জোভানের একাধিক ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করে, ছবিগুলো কোনো নাটকের নয়, বাস্তবজীবনে তার নতুন অধ্যায় শুরু করার।

এদিকে ছবি পোস্ট করে বিয়ের খবর দিলেও মুখে কিছু বলছিলেন না জোভান। এবার জানালেন ৩১ জানুয়ারির পর কথা বলবেন তিনি। এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে বলেন, সবকিছু নিয়ে ৩১ জানুয়ারির পর কথা বলবো। এখনই কিছু বলতে পারছি না।

জানা গেছে, জোভানের স্ত্রীর বাড়ি পুরান ঢাকা। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন তিনি। বিয়ের কিছুদিন আগে থেকেই জানাশোনা ছিল দুইজনের। তবে বিয়ের আয়োজন পারিবারিকভাবেই করা হয়েছে। এ ছাড়া তার স্ত্রী সম্পর্কে তেমন কিছু জানা যায়নি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //