পরিপূর্ণ দীপা

নব্বই দশকের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার। এখনো ফুরিয়ে যাননি তিনি। নিয়মিত অভিনয় করছেন। তবে এখন শুধু ছোটপর্দায় নয়, একই সঙ্গে সিনেমা ও ওটিটি প্ল্যাটফর্মেও তিনি অভিনয় করছেন।

এ ঈদে সব মাধ্যমেই দেখা গেছে তাকে। ঈদে তার অভিনীত ও কামরুজ্জামান রোমান পরিচালিত ‘জ্বীন টু’ সিনেমাটি মুক্তি পেয়েছে। এতে তিনি প্রয়াত অভিনেতা আহমেদ রুবেলের বিপরীতে অভিনয় করেছেন। এ ছাড়া ওটিটি প্ল্যাটফর্মে তার অভিনীত ‘রুমি’ ওয়েব সিরিজটি থাকছে। ভিকি জাহেদ পরিচালিত ওয়েব সিরিজটির নাম ভূমিকায় আছেন চঞ্চল চৌধুরী।

এম ডি তৌফিকুল ইসলাম পরিচালিত ‘তোমাতে হারাই’ শিরোনামের একটি নাটকেও অভিনয় করেছেন এ অভিনেত্রী। চ্যানেল আইয়ের ওটিটি প্ল্যাটফর্ম আই স্ক্রিনে এসেছে সৈয়দ সালাহ উদ্দিন জাকী পরিচালিত সর্বশেষ সিনেমা ‘অপরাজেয়’। এতেও তিনি অভিনয় করেছেন। এ ছাড়া ঈদ উপলক্ষে একটি লাচ্ছা সেমাইয়ের বিজ্ঞাপনে অংশ নিয়েছেন দীপা।

অভিনেত্রী জানান, এবারের ঈদ ছিল তার জন্য দারুণ স্পেশাল। তার ভাষ্য, ‘এবারের ঈদে সিনেমা হলে সিনেমা মুক্তি পেয়েছে, ওটিটিতে ওয়েব সিরিজ, আবার ওটিটিতে সিনেমাও আছে আমার। ইউটিউবেও নাটকও থাকছে, বিজ্ঞাপনও করেছি। সব মিলিয়ে বলা যায় পেশাগত দিক বিবেচনায় এবারের ঈদটা চারদিক দিয়ে পরিপূর্ণ আমার জন্য।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //