স্বস্তিকার সঙ্গে জুটি বাঁধছেন শরীফুল রাজ

এপার বাংলার জনপ্রিয় অভিনেতা শরীফুল রাজ ও ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। এবারে  তাদের জুটি হিসেবে দেখা যাবে একটি সিনেমায়। সিনেমার নাম ‘আলতা বানু কখনো জোছনা দেখেনি’। সিনেমাটি পরিচালনা করছেন হিমু আকরাম। নির্মাতা নিজেই একটি সংবাদমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। 

নির্মাতা বলেন,আগামী জুলাই মাসেই সিনেমাটির শুটিং শুরু হবে। রাজ ও স্বস্তিকা দুইজনের সঙ্গেই চুক্তি স্বাক্ষর করেছি। দুইজনের লুক সেটও শেষ হয়েছে। আশা করছি, মাস দুই-একের মধ্যেই শুটিং শুরু করতে পারব।

সিনেমাটিতে আলতা বানু চরিত্রটি করবেন স্বস্তিকা মুখার্জি ও রাজের চরিত্রের নাম প্রেম চাঁদ। ‘কাজলরেখা’, ‘ওমর’ ও ‘দেয়ালের দেশ’ নামে গত ঈদে একসঙ্গে তিনটি সিনেমা মুক্তি পেয়েছে শরীফুল রাজের। সিনেমাগুলো এখনো দেশবিদেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে। 

গত বছরের জুন মাসে সিনেমাটিতে চুক্তি স্বাক্ষর করেন ভারতের নায়িকা স্বস্তিকা মুখার্জি। এর আগে শাকিব খানের সঙ্গে জুটি হয়ে ইন্দো-বাংলা যৌথ প্রযোজনা সবার উপরে তুমি ছবিতে অভিনয় করেন স্বস্তিকা। এফ আই মানিক পরিচালিত সিনেমাটি ২০০৯ সালের নভেম্বরে বাংলাদেশে মুক্তি পায়। নতুন সিনেমাটি নিয়ে  স্বস্তিকা মুখার্জি দেশের একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, আলতা বানু কখনো জোছনা দেখেনি সিনেমাটির চিত্রনাট্যটি অসাধারণ লেগেছে আমার কাছে। গল্প শুনে, চিত্রনাট্য পড়েই কাজটি করার জন্য চুক্তি করেছি। কিন্তু অনেক দিন হয়ে গেল এখনো শুটিং শুরু হলো না। এখনো চূড়ান্ত শিডিউল হাতে পাইনি। তবে শুনেছি, জুলাই মাসে শুরু হতে পারে। শুটিংয়ের জন্য অপেক্ষা করছি।

জানা গেছে, ‘আলতা বানু কখনো জোছনা দেখেনি’ একটি ডার্ক থ্রিলার জনরার সিনেমা। মূলত আলতা বানু ও প্রেম চাঁদকে ঘিরেই গল্প। পরিচালক জানান, সৈয়দপুর, অষ্টগ্রাম, পুরান ঢাকা ও রাজেন্দ্রপুরের লোকেশনে শুটিং হবে এই সিনেমার। রাজ ও স্বস্তিকা ছাড়াও এতে আরও থাকবেন মামুনুর রশীদ, ইরেশ যাকের, ডা. এজাজুল ইসলাম, নাজনীন চুমকি প্রমুখ। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //