পরীমণি সম্পর্কে যা বললেন অভিনেতা পরমব্রত

স্ত্রীকে নিয়ে ঢাকায় এসেছেন ভারতের পশ্চিমবঙ্গের বাংলা ভাষার চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। জানা গেছে, দেশের সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা ‘আজব কারখানা’-র প্রচারের জন্য তিনি ঢাকায় এসেছেন। বাংলাদেশে এসেই অভিনয়শিল্পীদের প্রশংসায় পঞ্চমুখ এ অভিনেতা। তবে তারমধ্যে চিত্রনায়িকা পরীমণিকে নিয়ে বিশেষ মন্তব্য করেছেন তিনি।

পরমব্রত বলেন, পরীমণিকে আমার মনে হয় ‘পাওয়ার হাউস অব ট্যালেন্ট’। তাকে যদি আরও একটু ভালোভাবে ব্যবহার করা যায়, তবে তিনি খুব ভালো করবেন, আমার মনে হয়। পরীর যেটুকু কাজ দেখেছি, আমার কাছে দুর্দান্ত মনে হয়েছে। তাকে আরও ভালোভাবে ব্যবহার করা হলে তিনি আরও ভালো করবেন। 

অন্য অভিনয়শিল্পী সম্পর্কে পরমব্রত বলেন, মোশাররফ করিম আর চঞ্চল চৌধুরীর কাজের বড় ভক্ত আমি। সমসাময়িকদের মধ্যে নিশো ও অপূর্বর কাজ পছন্দ করি। তাসনিয়া ফারিণের কাজ দেখা হয়েছে। নতুন হিসেবে তিনিও খুব ভালো কাজ করছেন। 

এদিকে আগামী ১২ জুলাই দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘আজব কারখানা’। এ সিনেমায় পরমব্রতকে দেখা যাবে একজন রকস্টারের চরিত্রে। শবনম ফেরদৌসী পরিচালিত এ সিনেমায় প্রথমবার বড় পর্দায় অভিষেক হচ্ছে র‌্যাম্প মডেল শাবনাজ সাদিয়া ইমির। 

উল্লেখ্য, সৈয়দা নিগার বানুর রচনায় সামিয়া জামান প্রযোজিত ‘আজব কারখানা’ সিনেমা এরইমধ্যে বিশ্বের ১৫টি আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে অংশ নিয়েছে। যার মধ্যে দু’টি পুরস্কারও জিতে নিয়েছে সিনেমাটি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //