দেশি পণ্যের সফল উদ্যোক্তা ফৌজিয়া

দেশীয় জনপ্রিয় ব্র্যান্ড ইকো লাইফস্টাইল ও ইকো লেদার গুডস ইন্ডাস্ট্রির পণ্য এবার অফলাইনের পাশাপাশি অনলাইনেও কেনা যাবে। রাজধানীতে প্রতিষ্ঠানটির ছয়টি শোরুম রয়েছে। গ্রাহকরা যেন সহজেই ঘরে বসে পণ্য কিনতে পারেন তাই প্রতিষ্ঠানটি এবার অনলাইনে বিক্রি চালু করেছে।

ইকো লাইফস্টাইলে নারী-পুরুষ উভয়ের জন্য রয়েছে নিজস্ব ডিজাইন করা ব্যাক প্যাক, হ্যান্ড ব্যাগ, ছোট পার্স, ওয়ালেট, কার্ড হোল্ডার, চাবির রিংসহ নানা ধরনের পণ্য।

ইকো লাইফস্টাইল ও ইকো লেদার গুডস ইন্ডাস্ট্রির পণ্য। ছবি: ইকো লাইফস্টাইলের ফেসবুক পেইজ

প্রতিষ্ঠানটির কর্ণধার ফৌজিয়া আবেদীন বলেন, ইকো লাইফস্টাইল ও ইকো লেদার গুডস ইন্ডাস্ট্রির যাত্রা শুরু খুব বেশি দিনের নয়। ইতোমধ্যে আমরা গ্রাহকের ভালোবাসা পেয়েছি। আমাদের লক্ষ্য সাশ্রয়ী মূল্যে শতভাগ চামড়াজাত পণ্যের একটি বাংলাদেশি ব্র্যান্ড তৈরি করা। যেখানে থাকবে শৈলীর বহুমাত্রিকতা ও সৃজনশীলতা।

ইতালি ফেরত ফৌজিয়া আবেদীন আরো বলেন, ভোক্তাদের চাহিদা অনুযায়ী পালকের মতো হাল্কা; শীত, তাপ ও আর্দ্রতার সাথে মানানসই চামড়াজাত পণ্যের নিশ্চয়তা প্রদান করায় আমাদের লক্ষ্য। স্বতন্ত্র ডিজাইন, ক্লাসিক কাট, গুনগত ও মানসম্মত উপকরণ, উন্নতমানের চামড়া নির্বাচন, দৃষ্টিনন্দন ও আরামদায়ক চামড়ার পণ্য দেশের প্রতিটি মানুষের কাছে পৌঁছে দেওয়া এবং আস্থা অর্জনই আমাদের আগামীর দৃষ্টি।

ইকো লাইফস্টাইল ও ইকো লেদার গুডস ইন্ডাস্ট্রির ২৫০ দক্ষ কর্মী রয়েছে। অনলাইনে অর্ডার করলে দ্রুততার সাথে তা পৌঁছে দেওয়া হবে দেশের যেকোনো প্রান্তে। ডেলিভারি চার্জও অনেক কম।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //