নিষিদ্ধ হতে পারেন রোনালদো!

সিআর সেভেনের ভক্তদের জন্য দুঃসংবাদ আসছে। কারণ, দুই বছরের জন্য নিষিদ্ধ হতে পারেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এসি মিলানের বিপক্ষে জুভেন্টাসের ম্যাচ শেষ না হওয়ার আগেই মাঠ ছেড়ে চলে যান ক্রিশ্চিয়ানো রোনালদো। আর তা ই কাল হয়ে দাঁড়ালো রোনালদোর জন্য।

গত রবিবার সিরিআর গুরুত্বপূর্ণ ম্যাচে ঘরের মাঠ অ্যালিয়াঞ্জ অ্যারেনায় এসি মিলানকে আথিতেয়তা দেয় জুভেন্টাস। সেই ম্যাচে ৫০ মিনিট পেরিয়ে গেলেও গোল পাননি জুভিরা। একের পর এক সুযোগ নষ্ট করেন রোনালদো। শেষমেশ তাকে তুলে নিয়ে পাওলো দিবালাকে মাঠে নামান কোচ মাওরিসিও সারি। তবে সেটা মেনে নিতে পারেননি রোনালদো। রাগে ও ক্ষোভে স্টেডিয়াম ছেড়েই চলে যান তিনি। এর পর নিজ দেশ পর্তুগালে উড়ে আসেন ফুটবল সুপারস্টার।

যদিও সেই দিবালার একমাত্র গোলেই জয় পায় জুভেন্টাস। ম্যাচ শেষে কোচ সারি বলেন, আমার সঙ্গে তার কোনো সমস্যা নেই। সে দারুণ ফুটবলার। তবে আমি এখন তাকে সেভাবে পাচ্ছি না।

দিবালাকে মাঠে নামানো নিয়ে সারি বলেন, নতুন একজন খেলোয়াড়কে মাঠে নামালে যেটা হয়, সে পুরো শক্তি দিয়ে লড়তে পারে। আর বদলি করাটা খেলার একটি অংশ। রোনালদো একটু রেগে গেছে আর কি।

ইতালিয়ান লিগের নিয়মনীতির মাঝে পড়লে রোনালদো কপাল পুড়বে নিশ্চয়ই। রিয়াল মাদ্রিদের সাবেক তারকা অ্যান্তোনিও ক্যাসানো তার শাস্তির কথা আলোচনায় এনেছেন। নিয়ম মোতাবেক দুই বছর নিষিদ্ধ হতে পারেন তিনি। এ নিয়ে জোর গুঞ্জন চলছে। নিশ্চিতভাবে এটা রোনালদো ভক্তদের জন্য দুঃসংবাদ। কারণ এখন তার বয়স চলছে ৩৪ বছর। এ বয়সে অনেকে বুটজোড়া তুলে রাখার প্রস্তুতি নেন। সেখানে মানসিক জোরে খেলে যাচ্ছেন তিনি।

তবে ইদানিং রোনালদোর শারীরিক অবস্থা ভালো নেই। ফিটনেস সমস্যায় ভুগছেন তিনি। এ অবস্থায় দুই বছরের নিষেধাজ্ঞা পেলে তার ক্যারিয়ার ধ্বংস হয়ে যাবে, এটি নিঃসন্দেহে বলা যায়!

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //