যদি ভুল করেও থাকি, সেটা বার্সার ভালোর জন্যই: মেসি

বার্সেলোনা ছাড়া নিয়ে যা কিছু ঘটেছে তার সবকিছুর সমাপ্তি ঘটিয়ে সবাইকে একত্রিত হওয়ার আহ্বান জানিয়েছেন দলটির আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি।

৩৩ বছর বয়সী আর্জেন্টাইন ফরোয়ার্ড কেন বার্সেলোনার সাথে দুই দশকের সম্পর্কটার শেষ টানতে চেয়েছিলেন, তা নিয়ে অনেক ব্যাখ্যাই এসেছে বিভিন্ন বিশ্লেষণে। তবে মেসি নিজেও সেটির ব্যাখ্যা দিয়েছেন এক সাক্ষাৎকারে।  

স্পেনের দৈনিক স্পোর্তের সাথে সাক্ষাৎকারে তিনি বলেছেন, ওই সময় যা কিছু করেছেন বা বলেছেন সেটা বার্সেলোনার ভালোর জন্যই করেছেন ও বলেছেন। 

গত মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) তার সাক্ষাৎকারের অংশ বিশেষ প্রকাশিত হয়েছে।

মেসি বলেন, এতদিন যা কিছু ঘটেছে সেসব কিছুতে আমি ইতি টানতে চাই। আমি বার্সার সকল নিবন্ধিত সদস্য ও সমর্থকদের একটা বার্তা দিতে চেয়েছিলাম। যদি এক মুহূর্তের জন্যও তাদের কেউ আমার কোনো কথায় বা কাজে বিরক্তবোধ করে থাকেন, তাহলে নিঃসন্দেহে এটা ভেবে নেবেন, যা কিছুই আমি করেছি, তা সব সময় ক্লাবের সর্বোচ্চ স্বার্থের ভাবনা মাথা রেখেই করেছি।

তিনি বলেন, আমি এতদিন যা কিছু বলেছি ও করেছি তার সম্পূর্ণ দায়ভার আমি নিচ্ছি। আর আমার সকল ভুল আমি স্বীকার করে নিচ্ছি। আমি যদি কোনো ভুল করে থাকি তাহলে সেটা বার্সেলোনার জন্যই করেছি। আমাদের অবশ্যই ঐক্যবদ্ধ থাকতে হবে ও মনে রাখতে হবে সেরাটা এখনো বাকি।

গত শুক্রবার সুয়ারেজের বিদায়ের ঘটনা নিয়ে সমালোচনা করে মেসি বলেছিলেন, এখন কোনোকিছুই আর আমাকে বিষ্মিত করে না। তবে রোমাঞ্চ আর প্রেরণার সাথে একাগ্রতা যোগ হলেই শুধু আমরা লক্ষ্য অর্জন করতে পারব। সব সময় আমাদের এককাবদ্ধ হয়ে থাকতে হবে, একইদিকে এগিয়ে যেতে হবে। -এএফপি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //