রোনালদোর বিরুদ্ধে করোনা আইন ভঙ্গের অভিযোগ

ক্রিস্টিয়ানো রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদো

নিজ নিজ দলে ফের যোগ দেয়ার সময় আইনি ব্যবস্থার মুখোমুখি হতে পারেন ক্রিস্টিয়ানো রোনালদো ও জুভেন্টাসের অন্য শীর্ষ ফুটবল তারকারা। 

ইতালির এই চ্যাম্পিয়ন দলে দুইজনের করোনাভাইরাস সংক্রমণ সত্ত্বেও তারা করোনা আইন ভঙ্গ করেছেন বলে অভিযোগ উঠেছে। 

গতকাল বুধবার (৭ অক্টোবর) তুরিনের স্থানীয় স্বাস্থ্য কর্তৃপক্ষ এ কথা জানিয়েছে।

ইতালীয় গণমাধ্যম জানায়, এই সপ্তাহে পরীক্ষার ফলাফল পাওয়ার জন্য অপেক্ষা না করেই টিম হোটেল ছেড়ে গেছেন পর্তুগীজ তারকা রোনালদোসহ দক্ষিণ আমেরিকা অঞ্চলের ফুটবল তারকা পাওলো দিবালা, হুয়ান কুয়াদ্রাদো, ড্যানিলো ও রড্রিগো বেন্টানকুর।

মহামারি আক্রান্ত অঞ্চলটির স্বাস্থ্য বিভাগের পরিচালক রবার্তো টেস্টির বরাত দিয়ে এএনএসএ সংবাদ সংস্থা জানায়, খোদ ক্লাবের পক্ষ থেকেই বলা হয়েছে কিছু কিছু খেলোয়াড় আইসোলেশন স্থল ছেড়ে গেছেন এবং আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেছি। এটিই ঘটনাটির আইনি প্রক্রিয়া।

গত শনিবার থেকেই জুভেন্টাস ক্লাবের সব খেলোয়াড় ও স্টাফরা আইসোলেশনে ছিল। নিয়ম অনুযায়ী তাদের অনুশীলন ও খেলায় কোনো বিধিনিষেধ নেই। তবে বাইরের কারো সংস্পর্শে আসার ব্যাপারে নিষেধাজ্ঞা রয়েছে। ক্লাবের খেলোয়াড় ও স্টাফ উভয়ের ক্ষেত্রেই এই নিয়ম প্রযোজ্য।

জাতীয় দলের জন্য ডাক পাওয়া অন্য খেলোয়াড়রা শিগগিরই টিম হোটেল ছাড়তে পারবে, কারণ তারা সবাই ছাড়পত্র পেয়েছেন। এদের মধ্যে আছেন ফ্রান্সের আদ্রিয়ান রেবিয়ট, ইতালির জিওর্জিও চিয়েলিনি ও লিওনার্দো বনুচ্চি, ওয়েলসের অ্যারন রামসে ও পোল্যান্ডের ওয়াজকিয়েচ সযজেসনি। -বাসস

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh