ক্লাবগুলোর পেশাদারিত্ব নিয়ে সালাউদ্দিনের মনে খটকা

দেশের ফুটবলক্লাবগুলোর অপেশাদারিত্ব আচারণে অনেকটাই অসহায় হয়ে পড়েছেন ফেডারেশন। তাদের সহযোগিতা না পেলে দেশের ফুটবলের ভবিষ্যত অন্ধকার বলে জানিয়েছেন সভাপতি কাজী সালাউদ্দিন। 

বেসরকারি এক টিভি চ্যানেলকে সাক্ষাৎকারে এমনটাই জানালেন সালাউদ্দিন। তবে হেড কোচ ইস্যুতে কোনো সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন তিনি।

কাজী সালাউদ্দিন বলেন, জাতীয় দলকে নিয়ে নিজেই পরিকল্পনা সাজিয়েছি। জাতীয় ও যুব দলের জন্য উন্নত প্রশিক্ষণ চূড়ান্ত করতে মঙ্গলবার কাতার যাচ্ছেন বলেও জানান সালাউদ্দিন।

হঠাৎ আলোচনায় হেড কোচ জেমি ডে, সমালোচনায় ফুটবল ফেডারেশন। ইংলিশম্যানের ভাগ্যে কি আছে? তা এখনও চূড়ান্ত হয়নি দাবি সভাপতি কাজী সালাউদ্দিনের। তবে জাতীয় দলের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে নিজেই পরিকল্পনা সাজিয়েছেন। যদিও তা বাস্তবায়নে বড় বাধা ক্লাবগুলোর অপেশাদ্বারিত্ব।

আর তার মধ্যে আছে বর্তমান জাতীয় দল ও বয়সভিত্তিক দলগুলোর উন্নত প্রশিক্ষণ নিশ্চিত করা। সে লক্ষ্যেই মঙ্গলবার কাতার যাচ্ছেন সভাপতি। করোনা আক্রান্ত হওয়ায় বিশ্বকাপ বাছাই ম্যাচ দেখতে যেতে পারেননি। সেসময়ই দ্বিপাক্ষিক এই সমঝোতা স্মারক স্বাক্ষরের কথা ছিলো।

চতুর্থ মেয়াদে জেলা ও বিভাগের ফুটবল নিজের কাছে রেখেছিলেন কাজী সালাউদ্দিন। সময় নিয়ে পরিকল্পনা প্রকাশ করতে চান। সকল পরিকল্পনা বাস্তবায়নে প্রয়োজন অর্থ। আর তা সংস্থানে সরকারের দিকে তাকিয়ে কাজী সালাউদ্দিন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //