নতুন প্রেমের পেছনে ছুটছেন নেইমার

নেইমার ও চিয়ারা

নেইমার ও চিয়ারা

ফুটবলার নেইমারের জীবনের সাথে দুটি বিষয় ওতোপ্রতোভাবে জড়িত। চোট আর প্রেম। দুটিকেই সাথে নিয়ে চলছেন জীবনের পথ। বিষয় দুটির মধ্যে পার্থক্য এই, চোট অনাকাক্ষিতভাবেই বারবার সঙ্গী হচ্ছে তার। 

হাজার বার ডাক্তারের পেছনে ছুটেও চোটকে জীবনের অধ্যায় থেকে দূরে রাখতে পারছেন না পিএসজির এ ব্রাজিলিয়ান তারকা। 

প্রেমের ময়দানের চিত্রটা ঠিক উল্টো। নেইমার নিজেই ‘যাযাবর’ হয়ে ছুটে বেড়ান প্রেমের পেছনে। রোমান্টিক মন বারবারই তাকে টেনে নিয়ে যায় সুন্দরী নারীদের কাছে। ২৯ বছরের ছোট্ট জীবনে তার জীবনে কতজন নারী এসেছেন, কত বার প্রেমে পড়েছেন, তার সঠিক হিসাব একমাত্র তিনিই দিতে পারবেন। গণমাধ্যমসূত্রে প্রকাশ্যেই এসেছে অন্তত হাফডজন নারীর নাম, যাদের সঙ্গে প্রেমের সাম্পানে ভেসেছেন নেইমার; কিন্তু কোনো সম্পর্কই স্থায়ী হয়নি। 

তবে সেই বিচ্ছেদ- দ্রুত শুকিয়েও নিয়েছেন নতুন আরেকজন বান্ধবী খুঁজে নিয়ে। জীবনের এই প্রেম ধারাবাহিকতার অংশ হিসেবেই নেইমার আবার ছুটছেন নতুন প্রেমের পেছনে। নতুন করে ব্রাজিলিয়ান তারকার হৃদয় জয় করে নিয়েছেন ইতালিয়ান মডেল- কন্যা চিয়ারা নাস্তি। প্রতিনিয়তই ইতালির এই ২৩ বছর বয়সী ফ্যাশন মডেলের হৃদয়-দরজায় কড়া নেড়ে যাচ্ছেন নেইমার; কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয় এই, নতুন এই প্রেমের পেছনে দৌড়াতে গিয়ে সম্পূর্ণ নতুন, অচেনা এক অভিজ্ঞতার মুখোমুখি হতে হচ্ছে প্রেমিক-নেইমারকে।

নেইমার কাউকে মন থেকে প্রেমিকা করতে চেয়েছেন, আর সেই রমণী তার ডাকে সারা দেয়নি, এমনটা কখনোই শোনা যায়নি। এবার সেই কষ্টের অভিজ্ঞতারই মুখোমুখি নেইমার। বারবার নক করেও চিয়ারা নাস্তির সাড়া পাচ্ছেন না নেইমার। খবরটি প্রথম এনেছে ইতালির জনপ্রিয় গসিপ ম্যাগাজিন ‘চি’। পরে দ্রুতই তা ছড়িয়ে পড়ে। সামাজিক যোগাযোগের মাধ্যমে তো নেইমার ও চিয়ারা নাস্তির আলাদা আলাদা ছবিও একসাথে জুড়ে দিয়ে ভাইরাল হয়েছে। 

নেইমার সেই ছোটবেলাতেই প্রেমে পড়েন ক্যারোলিনা দান্তাস নামের এক ব্রাজিলিয়ান মেয়ের। কারও কারও মতে, ক্যারোলিনা দান্তাস ছিলেন নেইমারের ছোটবেলার খেলার সঙ্গী। একসাথে খেলেছেন, পড়েছেন, বেড়ে উঠেছেন। এভাবে একসাথে থাকতে থাকতে মনের অজান্তেই একে অন্যের হয়ে যান। ভাসতে থাকেন প্রেমের সাম্পানে। তাদের ঘরের একটি ছেলেও আছে। নাম তার ডেভি লুকা। যার জন্ম ২০১১ সালে; কিন্তু ছেলে ডেভি লুকার জন্মের কয়েক বছর পরই তাদের সম্পর্কে বেজে উঠে বিচ্ছেদের করুণ সুর। মৃত্যু ঘটে নেইমারের প্রথম প্রেমের। দু’জনে বেছে নেন আলাদা পথ।

বেশ কয়েকটা বছর একাকীই কাটিয়েছেন ছেলেকে নিয়ে; কিন্তু রোমান্টিক মন কত দিন আর একা থাকতে চায়! তাই তার মন নতুন করে খুঁজে নেয় ব্রাজিলেরই এক মডেল-কন্যাকে। নাম তার বরুনা মারকুইজিনা। কিন্তু এই সম্পর্ক বেশি দিন টেকেনি। দ্রুতই ছাড়াছাড়ি হয়ে যায় তাদের। এরপর থেকেই তার জীবনে শুরু হয়েছে প্রেম বদলের খেলা। 

ইতালিয়ান গণমাধ্যমের খবর অনুযায়ী, চিয়ারা নাস্তি পাত্তা না দিলেও নেইমার দমে যাননি। বরং ইতালির জনপ্রিয় মডেল-কন্যার মন জয় করতে পিএসজি তারকা জোঁকের মতো লেগে আছেন। করে যাচ্ছেন একের পর এক চেষ্টা। ‘চি’ যেমন তাদের প্রতিবেদনে স্পষ্ট করেই জানিয়েছে, ইনস্টাগ্রামে চিয়ারা নাস্তির এমন কোনো ছবি নেই, যেটিতে নেইমার লাইক দেননি বা হৃদয় কাঁপানো মন্তব্য করেনি!

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh