ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে হার্ভি বার্নেস

হাঁটুতে আঘাত পাওয়ায় আগামী ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন লিস্টার উইঙ্গার হার্ভি বার্নেস। ২৩ বছর বয়সী এই উইঙ্গারের ইনজুরিতে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার স্বপ্নে বড় ধাক্কা খেয়েছে লিস্টার।

এবারের মৌসুমে এ পর্যন্ত ১৩ গোল করার পুরস্কার হিসেবে আগামী মাসে ইংল্যান্ডের তিনটি বিশ্বকাপ বাছাইপর্বে ম্যাচে জাতীয় দলে ডাক পাবার দ্বারপ্রান্তে ছিলেন হার্ভি। 

তার অবদানেই প্রিমিয়ার লিগে ফক্সেসরা ম্যানচেস্টার সিটি ও ম্যানচেস্টার ইউনাইটেডের পরে টেবিলের তৃতীয় স্থানে রয়েছে। গতকাল রবিবার আর্সেনালের বিপক্ষে ঘরের মাঠে ৩-১ গোলে পরাজয়ের ম্যাচটিতে বার্নেসের ইনজুরি ব্রেন্ডন রজার্সকে দুঃশ্চিন্তায় ফেলেছে।

লিস্টার বস রজার্স বলেছেন, প্রাথমিকভাবেই মনে হয়েছিল ইনজুরিটা গুরুতর ও তার হাঁটুতে অস্ত্রোপচারের প্রয়োজন রয়েছে। আমি চিকিৎসকের সাথে কথা বলেছি, তিনিই ইঙ্গিত দিয়েছেন অন্তত ছয় সপ্তাহ বার্নেসকে বিশ্রামে থাকতে হবে। এটা আমাদের জন্য অনেক বড় একটি হতাশার।

গত মৌসুমে একেবারে শেষ দিনে এসে টেবিলের চতুর্থ স্থানটি হারাতে হয়েছিল লিস্টারকে। ইনজুরির তালিকা দীর্ঘ হওয়ায় এবারো সেই একই আশঙ্কা থেকেই যাচ্ছে। ইতিমধ্যেই ইনজুরির কারণে দলের বাইরে রয়েছেন জেমস ম্যাডিসন, ডেনস প্রায়েট, আয়োজে পেরেজ, ওয়েসলি ফোফানা, ওয়েস মরগান ও জেমস জাস্টিন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //