ওসাসুনাকে উড়িয়ে ছন্দ ধরে রাখল বার্সা

লা লিগায় উত্থান-পতনের মধ্যে দিয়ে যেতে থাকা বার্সেলোনা শেষ দিকে এসে ছন্দ ধরে রেখেছে। ওসাসুনাকে উড়িয়ে লিগের শীর্ষস্থান লড়াইয়ের পথে আরো এগিয়ে গেল রোনাল্ড কোম্যানের দল।

লা লিগার ম্যাচে ওসাসুনাকে ২-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। চলতি লিগে এই নিয়ে টানা তিন ম্যাচে জয় পেল কাতালান ক্লাবটি। দলের পক্ষে এদিন জালের দেখা পান জর্দি আলবা ও ইলাইশ মোরিবার। তবে দুটি গোলেই অবদান রেখেছেন অধিনায়ক লিওনেল মেসি।

এদিন ম্যাচের ৩০ মিনিটেই গোলের দেখা পেয়ে যায় বার্সা। অধিনায়ক মেসির নেয়া ক্রসে সুযোগ পেয়ে যান আলবা। সুযোগ হাতছাড়া না করে খুব কাছ থেকে বুলেট গতির শটে ঠিকানা খুঁজে নেন আলবা।

পাল্টা আক্রমণে সমতায় ফেরার সুযোগ আসে স্বাগতিক ওসাসুনারও। কিন্তু বার্সার গোলরক্ষক বরাবর শট নিয়ে সুযোগ হাতছাড়া করেন রুবেন গার্সিয়া। এরপর ম্যাচের প্রথমার্ধ এগিয়ে থেকেই শেষ করে বার্সা।

দ্বিতীয়ার্ধে কিছুটা প্রতিরোধ গড়ে তোলে ওসাসুনা। তাতে লাভ হয়নি। উল্টো ৮৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে নেয় বার্সা। মেসির দেওয়া পাস থেকে বাঁ-পায়ের বুলেট গতির শটে ঠিকানা খুঁজে নেন ইলাইশ। ফলে স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা।

চলতি লিগে ২৬ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বার্সেলোনা। দুই পয়েন্ট বেশি নিয়ে এক নম্বরে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। এক ম্যাচ কম খেলে ৫৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //