এসি মিলানের জয়ের ম্যাচে ইব্রাহিমোভিচের লাল কার্ড

সিরি-আ লিগে দারুণ এক জয় পেয়েছে এসি মিলান। অ্যাওয়ে ম্যাচে পারমাকে ৩-১ গোলে হারিয়েছে। তবে তাদের জয়ের আনন্দ কেড়ে নিয়েছে জালাতান ইব্রাহিমোভিচের লাল কার্ড। সুইডিশ এ স্ট্রাইকার ৬০ মিনিটে লাল কার্ড দেখে বহিষ্কৃত হয়। ফুটবল ক্যারিয়ারে এ নিয়ে আটবার লাল কার্ড দেখলেন ইব্রাহিমোভিচ।


দ্বিতীয়ার্ধে ১০ জনের দল হয়ে পড়েও দাপুটে জয় পেয়েছে এসি মিলান। পারমাকে তাদেরই মাঠে ৩-১ ব্যবধানে হারিয়েছে স্তেফানো পিওলির শিষ্যরা। 


এই জয়ে সিরি-আ লিগের চলতি মৌসুমের শিরোপা জয়ের স্বপ্ন এখনো বাঁচিয়ে রেখেছে মিলান। ৩০ ম্যাচে তাদের পয়েন্ট ৬৩। এক ম্যাচ কম খেলে ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষে তাদের নগর প্রতিদ্বন্দ্বী ইন্টার মিলান। 


প্রথমার্ধেই ২-০ গোল এগিয়ে যায় পিওলির দল। জালাতান ইব্রাহিমোভিচের পাস থেকে অষ্টম মিনিটে মিলানকে এগিয়ে দেন আন্তে রেবিচ। এরপর বিরতিতে যাওয়ার এক মিনিট আগে থিও হার্নান্দেজের অ্যাসিস্টে দলের ব্যবধান দ্বিগুণ করেন ফ্রাঙ্ক কেসি। 


দ্বিতীয়ার্ধেও দাপটের সঙ্গে খেলতে থাকে মিলান। কিন্তু ৬০তম মিনিটে ১০ জনের দল হয়ে পড়ে তারা। রেফারিকে ‘কিছু’ একটা বলে সরাসরি লাল কার্ড দেখেন ইব্রা। অবশ্য সুইডিশ স্ট্রাইকার পরে কোচকে জানান, রেফারির সঙ্গে কিছু সময়ের জন্য তর্ক করেছিলেন তিনি। ম্যাচ শেষে স্কাই স্পোর্টকে এমনটাই জানান পিওলি। মিলান কোচ আরো জানান, ‘সে (ইব্রা) রেফারিকে অসম্মান করেনি।’ 


অবশ্য ম্যাচে ইব্রাকে হারানোর প্রভাব ঠিকই টের পায় মিলান। ৬৬তম মিনিটে গাগলিওলো একটি গোল শোধ করে পারামা ম্যাচে ফেরানোর আভাস দেন। তবে এরপর আর মিলানের জাল খুঁজে পায়নি তারা। যোগ করা চতুর্থ মিনিটে উল্টো তৃতীয় গোল হজম করে পারামা। দালোতের পাস থেকে লিওর গোলে দাপুটে জয় নিয়ে মাঠ ছাড়ে মিলান।  


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //