আগুয়েরোর জোড়া গোলে ম্যানসিটির গোল উৎসব

মৌসুম শেষ হলেই ম্যানসিটির সঙ্গে সম্পর্কের ইতি টেনে দেবেন সার্জিও আগুয়েরো। সে হিসেবে রবিবার রাতে ইত্তিহাদ স্টেডিয়ামে এভার্টনের বিপক্ষে সার্জিও আগুয়েরো মাঠে নেমেছিলেন ইংলিশ প্রিমিয়ার লিগে সিটির হয়ে শেষ ম্যাচ খেলার জন্য।

তবে, আর্জেন্টাইন এই স্টাইকারকে সেরা একাদশে রাখেননি কোচ পেপ গার্দিওলা। মাঠে নামিয়েছিলেন দ্বিতীয়ার্ধ শুরুরও অনেক পরে, ৬৫ মিনিটে। অর্থ্যাৎ, মোটে ২৫ মিনিট খেলার সুযোগ পেয়েছেন এই আর্জেন্টাইন স্ট্রাইকার।

তবে মাত্র ২৫ মিনিট পেয়েই বাজিমাত করলেন আগুয়েরো। জোড়া গোল করে বসলেন তিনি। তার এই জোড়া গোলের সুবাধে এভার্টনকে ৫-০ গোলে হারিয়ে লিগ শেষ করলো চ্যাম্পিয়নে ম্যানচেস্টার সিটিও।

আগুয়েরো মাঠে নামার আগেই ৩-০ গোলে এগিয়েছিল ম্যানসিটি। তিনি মাঠে নামার পর জোড়া গোল করলেন ৭১ এবং ৭৬ মিনিটে। অর্থ্যাৎ, মাঠে নেমেই মাত্র ৬ মিনিটের মাথায় প্রথম গোল এবং বাকি আরো ৬ মিনিটের মাথায় দ্বিতীয় গোল করলেন তিনি। অর্থ্যাৎ প্রিমিয়ার লিগে নিজের বিদায় বেলাটাকে যেভাবে ইচ্ছা চেয়েছেন সেভাবেই রাঙাতে পেরেয়েছেন আগুয়েরো।

নিজেদের মাঠে এভার্টনকে পেয়ে পেপ গার্দিওলার শিষ্যরা জিতেছে ৫-০ গোলের ব্যবধানে। আগুয়েরোর দুই গোলছাড়া বাকি তিন গোল করেন ডি ব্রুইন, হেসুস এবং ফোডেন। ১১ মিনিটে কেভিন ডি ব্রুইন গোলের সূচনা করেন। ১৪ মিনিটে দ্বিতীয় গোল করেন গ্যাব্রিয়েল হেসুস। ৫৩ মিনিটে তৃতীয় গোল করেন ফিল ফোডেন।

যদিও ম্যানসিটির হয়ে আগুয়েরোর এটা একেবারেই শেষ ম্যাচ নয়। কারণ, আগামী সপ্তাহেই চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল খেলতে নামবেন তিনি। প্রতিপক্ষ চেলসি। ওই ম্যাচটি জিততে পারলে আগুয়েরোর নামের পাশে প্রথমবারের মত লেখা হবে চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা। ম্যানসিটিকে গুডবাই জানিয়ে বার্সেলোনায় যোগ দেয়ার কথা রয়েছে আগুয়েরোর।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //