কোথাও যাবে না এমবাপে: পিএসজি সভাপতি

গণমাধ্যমের খবরে গুঞ্জন উঠেছিল পিএসজি ছাড়তে চাইছেন কিলিয়ান এমবাপে। তাই ক্লাব নতুন প্রস্তাব দিলেও রাজি নন তিনি। তবে এসব ভিত্তিহীন খবর উড়িয়ে ফরাসি ক্লাবটির প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি জানালেন, ফরাসি তারকা পিএসজিতেই থাকছেন। 

পিএসজির সঙ্গে এমবাপের চুক্তির মেয়াদ শেষ হবে ২০২২ সালের জুনে। এর মধ্যে নতুন চুক্তি না হলে মেয়াদ শেষে ফ্রি ট্রান্সফারে চলে যাবেন ১৮ কোটি ইউরোয় প্যারিসের দলটিতে যোগ দেয়া এই তারকা, যা ক্লাবটির জন্য হবে অনেক বড় ক্ষতি।

দীর্ঘদিনের গুঞ্জন, এমবাপেকে পেতে মরিয়া এবার শূন্য হাতে মৌসুম শেষ করা রিয়াল মাদ্রিদ। বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ড নিজেও অনেকবার মাদ্রিদের ক্লাবটির প্রতি তার ভালোলাগার কথা প্রকাশ্যে বলেছেন। অনেকে তো আসছে মৌসুমে রিয়ালেই দেখছেন এমবাপেকে।

তবে, ফরাসি পত্রিকা লেকিপেকে দেয়া সাক্ষাৎকারে এসব শুধুই গুজব বলে উড়িয়ে দিলেন আল খেলাইফি।

তিনি বলেন, আমি নিশ্চিত এমবাপে প্যারিসেই থাকবে। আমরা কখনও তাকে বিক্রি করব না এবং ফ্রি ট্রান্সফারেও সে কখনও যাবে না। তার যা চাই সবই প্যারিসে আছে।

তিনি আরো বলেন, সে কোথায় যাবে? উচ্ছ্বাকাঙ্ক্ষার বিচারে কোন ক্লাব পিএসজির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে? আমি শুধু এটা বলতে পারি যে সবকিছু ঠিকঠাক এগোচ্ছে। আশা করি, আমরা নতুন একটি চুক্তি করতে পারব।

ক্লাবের হয়ে ব্যক্তিগত পারফরম্যান্সে বিচারে ২০২০-২১ মৌসুমটা বেশ ভালো কেটেছে এমবাপের। সব প্রতিযোগিতা মিলিয়ে করেছেন ৪২ গোল। কিন্তু দলগত সাফল্যের দিক দিয়ে পিএসজির কেটেছে হতাশায়।

একমাত্র শুধু ফরাসি কাপ জিততে পেরেছে তারা। ১ পয়েন্ট পেছনে থেকে লিলের কাছে হারিয়েছে লিগ ওয়ান শিরোপা। আর চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে হারে ম্যানচেস্টার সিটির বিপক্ষে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //