পেরুকে উড়িয়ে টানা দ্বিতীয় জয় ব্রাজিলের

ব্রাজিলের তারকা প্লেয়ার নেইমার

ব্রাজিলের তারকা প্লেয়ার নেইমার

কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচের মতো আজ পেরুর বিপক্ষেও গোল করলেন, করালেন ব্রাজিলের তারকা প্লেয়ার নেইমার। তাতে গেলো আসরের রানার্স আপদের ৪-০ ব্যবধানে হারিয়েছে ব্রাজিল। 

প্রথমার্ধে ঠিক গুছিয়ে উঠতে পারছিল না কোপা আমেরিকার বর্তমান চ্যাম্পিয়ন দল ব্রাজিল। যার ফলে সবশেষ আসরে ফাইনালে হেরে যাওয়া পেরু নিয়েছে কঠিন পরীক্ষা। তবে দ্বিতীয়ার্ধেই স্বরুপে নেইমার, হেসুসরা আর ব্রাজিলও পেলো বিশাল ব্যবধানে জয়।

ভেনেজুয়েলাকে ৩-০ গোলে হারিয়ে যাত্রা শুরু করা দলটি এবার পেরুকে হারালো ৪-০ গোলের বড় ব্যবধানে। ম্যাচের দ্বিতীয়ার্ধেই হয়েছে তিনটি গোল। বরাবরের মতো আজও মাঠে উজ্জ্বল পারফরম্যান্স দলের সবচেয়ে বড় তারকা নেইমার জুনিয়রের।

তবে এ ম্যাচে নেইমারের একক আধিপত্য ছিলো না। দলের বড় জয়ে গোল চারটি করেছেন অ্যালেক্স সান্দ্রো, নেইমার, এভারটন রিবেইরো ও রিচার্লিসন। এই গোলগুলোর এসিস্টও করেছেন ভিন্ন ভিন্ন তিন খেলোয়াড়। তারা হলেন যথাক্রমে গ্যাব্রিয়েল হেসুস, ফ্রেড ও রিচার্লিসন।

এ জয়ের সুবাদে কোপা আমেরিকায় নিজেদের জয়যাত্রা অব্যাহত রাখল ব্রাজিল। দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে 'এ' গ্রুপ থেকে নকআউট পর্ব নিশ্চিত করে ফেলেছে ব্রাজিল। পাশাপাশি কলম্বিয়াও পেয়ে গেছে শেষ আটের টিকিট।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh