হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন এরিকসেন

হাসপাতালের বেডে এরিকসেন

হাসপাতালের বেডে এরিকসেন

সফল অস্ত্রোপচার শেষে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন ডেনমার্কের তারকা মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসেন। শুক্রবার (১৮ জুন) এক আনুষ্ঠানিক বিবৃতিতে এ খবর নিশ্চিত করেছে ড্যানিশ ফুটবল অ্যাসোসিয়েশন।

গত শনিবার ফিনল্যান্ডের বিপক্ষে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের ‘বি’ গ্রুপে ম্যাচের ৪৩তম মিনিটে হাঁটতে হাঁটতে হঠাৎ পড়ে যান এরিকসেন। মাঠে চিকিৎসা দেয়ার পর তাকে নেয়া হয়েছিল হাসপাতালে।

তার এভাবে অসুস্থ হয়ে পড়ায় স্থম্ভিত হয়ে যায় ক্রীড়া বিশ্ব। সবার চাওয়া ছিল এরিকসেনের সুস্থতা কামনা। মানুষের ভালোবাসায় আপ্লুত ইন্টার মিলান ফুটবলার ধন্যবাদ জানিয়েছেন সবাইকে।

তবে পরবর্তী পরীক্ষানিরীক্ষা ও যথাযথ চিকিৎসার জন্য কোপেনহেগেনের রাইয়োহস্পিটালেটে ভর্তি করা হয় তাকে। সেখানে ছয়দিন চিকিৎসা নেয়ার পর শুক্রবার বাড়ি ফিরেছেন এ তারকা মিডফিল্ডার।

বাড়িতে যাওয়ার আগে ডেনমার্ক জাতীয় দলের অনুশীলনেও ঘুরে এসেছেন এরিকসেন। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক বিবৃতির মাধ্যমে এ কথা জানিয়েছে দেশটির ফুটবল অ্যাসোসিয়েশন।

তারা লিখেছে, ‘একটি সফল অপারেশনের পর আজ (শুক্রবার) হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন ক্রিশ্চিয়ান এরিকসেন। তিনি আজ হেলসিনরে জাতীয় দলের সঙ্গেও দেখা করেছে। সেখান থেকে পরিবারের সঙ্গে সময় কাটাতে বাড়ি চলে গেছেন তিনি।’

হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে এক বার্তায় এরিকসেন বলেছেন, ‘অতুলনীয় সমর্থন ও সাহস যোগানোর জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। এগুলো আমার জন্য অনেক বড় পাওয়া ছিল। অপারেশন ভালোভাবে হয়েছে এবং আমিও এখন বেশ ভালো আছি।’

এবারের ইউরোয় এখনও জয়ের স্বাদ পায়নি ডেনমার্ক। ফিনল্যান্ডের বিপক্ষে ওই ম্যাচে ১-০ গোলে হেরেছিল তারা। বেলজিয়ামের বিপক্ষে শুরুতে এগিয়ে যাওয়ার পর ম্যাচ জুড়েই দারুণ খেলে দলটি। কিন্তু শেষ পর্যন্ত হেরে যায় ২-১ গোলে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //