মেসি ইন, গ্রিজম্যান আউট

আন্তোয়ান গ্রিজম্যানের স্বপ্ন যাত্রার ছন্দপতন ঘটতে চলেছে খুব শিগগিরই। বছর দুয়েক আগে ছেড়ে আসা অ্যাটলেটিকো মাদ্রিদে আবার যোগ দিতে চলেছেন। 

আর্থিক সমস্যায় জর্জরিত বার্সেলোনা। এরইমধ্যে তারা ট্রিনকাও, কার্লোস এলিনার মতো প্রতিভাশালী ফুটবলারদের ছেড়ে দিতে বাধ্য হয়েছে। লিওনেল মেসির প্রায় ৫০ শতাংশ বেতন কমিয়ে নতুন চুক্তিতে স্বাক্ষর করা প্রায় নিশ্চিত। এর ফলে মেসির বিশাল কমলেও মূলত তার বর্তমান বেতনের পরিমাণ দিতেও হিমশিম খেতে হবে বার্সালোনাকে।

তাই নতুন মৌসুমের আগে দলের ফুটবলের মোট বেতনের পরিমাণ কমিয়ে ফেলতে একাধিক ফুটবলারকে ছাড়তে একপ্রকার বাধ্যই হচ্ছে বার্সেলোনা বোর্ড। ইতালিয়ান সাংবাদিক ফারিজিও রোমানোর রিপোর্ট অনুযায়ী বার্সা ও অ্যাটলেটিকোর মধ্যে অদলবদল ঘটতে চলেছে। গ্রিজম্যানের পরিবর্তে বার্সায় আসতে চলেছেন সউল নিগেজ।

দীর্ঘ আট বছর পর অবশেষে সউল ছাড়ছেন চলেছেন তার প্রিয় ক্লাব। গত মৌসুমটা একেবারেই ভাল কাটেনি একাধিক পজিশনে খেলতে দক্ষ স্প্যানিশ মিডফিল্ডারের। মৌসুমের পর থেকেই তার দলবদল নিয়ে জল্পনা চলছিল। এবার সেই জল্পনাই সত্যি হতে চলেছে।

যদিও বার্সা সোজাসুজি বদল নয়, গ্রিজম্যানের জন্য সউলের পাশাপাশি কিছু অর্থেরও দাবি করেছে বলেই খবর। প্রসঙ্গতঃ বিগত কয়েকদিনে সউলের লিভারপুলে যোগ দেওয়া নিয়ে জোর জল্পনা শোনা যায়। বার্সার সঙ্গে সউলের চুক্তি যদি কোন কারণে ব্যাহত হয়, তাহলে লিভারপুল এবং চেলসি দুই প্রিমিয়ার লিগ ক্লাব তাকে দলে নিতে আগ্রহী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //