শেষ মুহূর্তে বাংলাদেশ ফুটবল দলে পরিবর্তন

আজ রাতেই বাংলাদেশ জাতীয় ফুটবল দল কিরগিজস্তান যাচ্ছে। ২৩ সদস্যের দলে শেষ মুহূর্তে একটি পরিবর্তন এসেছে। ডিফেন্সিভ মিডফিল্ডার মাসুক মিয়া জনির পরিবর্তে ফরোয়ার্ড সুমন রেজাকে দলে ডেকেছেন জেমি ডে। 

মাসুক মিয়া জনি বসুন্ধরা কিংসের হয়ে এএফসি কাপের শেষ ম্যাচে চোট পেয়েছেন। বসুন্ধরা কিংসের ফুটবলাররা মালদ্বীপ থেকে গতকাল বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশে পৌঁছান। মালেতেই জনির এমআরআই করা হয়। সেই রিপোর্ট অনুযায়ী চিকিৎসকের পরামর্শ তাকে বিশ্রামে রাখার। কোচ জেমি ডে তাকে শেষ মুহূর্তে বিশ্রাম দিয়েছেন। 

বসুন্ধরা কিংসের ট্যাকনিক্যাল ডাইরেক্টর বায়েজিদ আলম জোবায়ের নিপু বলেন, ‘টানা ম্যাচ খেলায় জনির গ্রোয়িং ইনজুরি হয়েছে। এই মুহূর্তে অনুশীলন ও খেলা তার জন্য বিপদজনক। সাত থেকে দশদিন বিশ্রামের প্রয়োজন তার।’ 

উত্তর বারিধারার ফরোয়ার্ড সুমন রেজা নিয়মিত ঘরোয়া লিগে গোল করে গেছেন। এরপরও কিরগিজস্তান সফরে তাকে বিবেচনা না করে প্রবাসী ফুটবলার ডেকেছিলেন জেমি। এ নিয়ে সমালোচনা হয়েছে অনেক। শেষ পর্যন্ত জনির পরিবর্তে সুমন বিশকেক যাচ্ছেন। 

কিরগিজস্তানে ই-ভিসা সিস্টেম। বাফুফে ২৩ সদস্যের চূড়ান্ত দলের পাশাপাশিস বাড়তি কয়েকজন ফুটবলারের ভিসা করিয়ে রেখেছে। ফলে ভিসা ও টিকিট নিয়ে তেমন জটিলতায় পড়তে হয়নি শেষ মুহূর্তের সিদ্ধান্তে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //