সিআর সেভেনই থাকছেন রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে দ্বিতীয়বারের মত যোগ দিয়ে তার পছন্দের সাত নম্বর জার্সিই পেতে যাচ্ছেন - নিশ্চিত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড ক্লাব কর্তৃপক্ষ। ৩৬ বছর বয়সী রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে এর আগে যখন খেলেছেন তখন সাত নম্বর জার্সি পরতেন। এই মৌসুমের শুরুতে সাত নম্বর জার্সিটি ছিলো উরুগুয়ের স্ট্রাইকার এডিনসন কাভানির দখলে।

তবে কাভানি এখন থেকে ২১ নম্বর জার্সি পরে খেলবেন, আর রোনালদো নেবেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাত নম্বর জার্সি। অর্থাৎ জার্সির নম্বরের সাথে মিলিয়ে পুরুষ আন্তর্জাতিক ফুটবলে সর্বোচ্চ গোলের মালিক রোনালদোকে যে সিআর সেভেন বলা হতো, পছন্দের সাত নম্বর জার্সি পাওয়ায় তা আর পরিবর্তিত হওয়ার সুযোগ থাকছে না।

নিয়ম অনুযায়ী পাঁচ দিনের আইসোলেশনের পর রেড ডেভিলদের সাথে অনুশীলন শুরু করবেন পর্তুগালের অধিনায়ক।

পছন্দের জার্সির বিষয়ে রোনালদো বলেন, আমি নিশ্চিত ছিলাম না যে সাত নম্বর জার্সিটি আবার আমিই পাবো কিনা। তাই আমি এডিকে (কাভানি) আন্তরিকভাবে ধন্যবাদ জানাতে চাই এই অবিশ্বাস্য সৌজন্যতার জন্য।

ম্যানচেস্টার ইউনাইটেপ কর্তৃপক্ষ তাদের ওয়েবসাইটে জানিয়েছে, ইউনাইটেডে প্রথম দফায় ঐতিহাসিক সাত নম্বর জার্সিতেই সুপরিচিত ছিলেন পর্তুগিজ সুপারস্টার। আমরা এখন নিশ্চিতভাবে বলতে পারি যে রোনালদো এবারো একই জার্সি পরে খেলবেন।

এই মৌসুমের দলবদলের শেষদিন নাটকীয়ভাবে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন রোনালদো। ১১ সেপ্টেম্বর নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে প্রিমিয়ার লিগ ম্যাচ দিয়ে দ্বিতীয়বার রেড ডেভিলদের হয়ে অভিষেক হওয়ার কথা রয়েছে তার।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //