নেইমারদের জয়রথ থামাতে ব্রাজিলে মেসিরা

কোপা আমেরিকার ফাইনালে দুই দলের লড়াই রোমাঞ্চ ছড়িয়েছিল বেশ। ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনার ম্যাচ মানেই তো ভিন্ন আবহ। বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে রবিবার আরও একবার মাঠে নামবে দুই দল।

এই ম্যাচ খেলতে ইতিমধ্যেই ব্রাজিলে পৌঁছে গেছেন লিওনেল মেসিরা। সাও পাওলোর অ্যারেনা করিন্থিয়ান্স স্টেডিয়ামে হবে ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচ। দুই দলের সবশেষ লড়াইয়ে জিতেছিল আর্জেন্টিনা। চিরপ্রতিদ্বন্দ্বীদের ১-০ গোলে হারিয়ে ২৮ বছর পর উঁচিয়ে ধরেছিল কোপার শিরোপা। 

ভেনেজুয়েলার বিপক্ষে শুক্রবার বাংলাদেশ সময় ভোরে ৩-১ গোলের দারুণ জয় তুলে নিয়েছে আলবিসেলেস্তেরা। ভেনেজুয়েলা থেকে সরাসরি ব্রাজিলে গেছেন মেসিরা। স্থানীয় সময় সকাল সাড়ে নয়টার দিকে নেইমারদের দেশে পৌঁছায় আর্জেন্টিনা। সকালে বিশ্রাম নিয়ে বিকেলেই আবারও অনুশীলনে নামবেন ফুটবলাররা। সবাই না হলেও অন্তত যারা ভেনেজুয়েলার বিপক্ষে মাঠে নামেননি তারা অনুশীলনে অংশ নেবেন। 

ভেনেজুয়েলার বিপক্ষে বড়সড় চোটের হাত থেকে রক্ষা পাওয়া মেসিকে ব্রাজিলে নামার একটি ভিডিওতে দেখা গেছে। তাকে কিছুটা নিস্তেজ হয়ে হাঁটতে দেখা যায়। যদিও ব্রাজিলের বিপক্ষে তার খেলা নিয়ে কোনো শঙ্কার কথা এখনো অবধি জানা যায়নি। 

কাতার বিশ্বকাপ বাছাইয়ের সাত ম্যাচের সবগুলোই জিতেছে ব্রাজিল। দক্ষিণ আমেরিকা অঞ্চলের পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটাও তাদের দখলে। সাত ম্যাচের চারটিতে জয় ও তিনটিতে ড্র করে সেলেসাওদের ঠিক পরেই আছে আর্জেন্টিনা। দেখার বিষয় বিশ্বকাপ বাছাইয়ে তিতের দলের জয়রথ থামাতে পারে কি না লিওনেল স্ক্যালোনি শিষ্যরা।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //