নরিচের জালে চেলসির গোল উৎসব

ম্যাসন মাউন্টের হ্যাটট্রিকে নরিচ সিটিকে গুঁড়িয়ে দিলো টমাস টুখেলের শিষ্যরা। শনিবার (২৩ অক্টোবর) স্ট্যামফোর্ড ব্রিজে প্রিমিয়ার লিগের ম্যাচটি ৭-০ গোলে জিতেছে চেলসি। দ্বিতীয়ার্ধে ১০ জনের দলে পরিণত হওয়া সফরকারীরা কোনো প্রতিরোধই গড়তে পারেনি।

প্রায় ৬০ শতাংশের বেশি সময় বল দখলে রেখে গোলের উদ্দেশ্যে ২৩টি শট নেয় চেলসি, যার ১৩টি ছিল লক্ষ্যে। বিপরীতে মাত্র তিনটি শট নেওয়া নরিচের একটি ছিল লক্ষ্যে।

গত সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগে মালমোর বিপক্ষে ৪-০ ব্যবধানে জয়ের ম্যাচে চোট পান লুকাকু ও ভেরনার। তাদের অনুপস্থিতিতে কাই হাভার্টজকে ‘ফলস নাইন’ আর তার দু’পাশে মাউন্ট ক্যালাম হাডসন-ওডোইকে খেলান কোচ টুখেল।

ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষের রক্ষণের ভীতি ছড়ানো চেলসি ১৮ মিনিটের মধ্যে দুই গোলে এগিয়ে যায়। অষ্টম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে মাউন্ট জালে বল পাঠানোর পর ব্যবধান দ্বিগুণ করেন হাডসন-ওডোই।

আর ৪২তম মিনিটে মাউন্টের পাস ধরে স্কোরলাইন ৩-০ করেন রিস জেমস।

দ্বিতীয়ার্ধের শুরুর দিকে পাঁচ মিনিটের মধ্যে একে একে গোল করেন দুই ডিফেন্ডার বেন চিলওয়েল ও ম্যাক্স অ্যারোন্স। ৫-০ ব্যবধানে পিছিয়ে পড়ার পর নরিচ আরেকটি বড় ধাক্কা খায় ৬৫ত মিনিটে। দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ডিফেন্ডার বেন গিবসন।

একেতো পাঁচ গোল হজম, সঙ্গে এক জন কম নিয়ে বাকি সময়েও উল্লেখযোগ্য কিছু করতে পারেনি পয়েন্ট টেবিলের তলানির দলটি।

৮৫তম মিনিটে সফল স্পট কিকে ব্যবধান আরও বাড়ানোর পর যোগ করা সময়ের প্রথম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন ইংলিম মিডফিল্ডার মাউন্ট।

দারুণ এই জয়ে লিগ টেবিলে শীর্ষস্থান মজবুত হলো চেলসির। ৯ ম্যাচে সাত জয় ও এক ড্রয়ে তাদের পয়েন্ট ২২।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //