লেমোসের দলে ডাক পেলেন ফাহিম

উজবেকিস্তানে এএফসি অনূর্ধ্ব-২৩ এশিয়ান কাপ বাছাইপর্বে দলের পারফরম্যান্স সবাইকে আশাহত করলেও, তরুণ খেলোয়াড় ফয়সাল আহমেদ ফাহিম এই টুর্নামেন্টে নিজেকে আলাদা করে চিনিয়েছেন।

কুয়েত, উজবেকিস্তান এবং সৌদি আরবের বিপক্ষে ১৯ বছর বয়সী এই ফুটবলার নিজের পারফরম্যান্সে দৃষ্টি কেড়েছেন জাতীয় দলের অন্তর্বর্তীকালীন কোচ মারিও লেমোসেরও। শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হতে যাওয়া চারজাতি টুর্নামেন্টের জন্য তাই ফাহিমকে জাতীয় দলে অন্তর্ভুক্ত করেছেন লেমোস।

উজবেকিস্তানে অনূর্ধ্ব-২৩ দলে ছিলেন জাতীয় দলের ৬ ফুটবলার-টুটুল হোসেন বাদশা, ইয়াসিন আরাফাত, রিয়াদুল হাসান, রহমত মিয়া, মো. হৃদয় এবং মাহবুবুর রহমান সুফিল। এদের সঙ্গে যোগ হয়েছেন তরুণ ফয়সাল আহমেদ ফাহিম।

বুধবার (৩ নভেম্বর) সকালে এই ৭ ফুটবলারকে বাদ দিয়ে তাই অনূর্ধ্ব-২৩ দলের বাকি খেলোয়াড়দের নিয়ে দেশের উদ্দেশে তাসখন্দ ত্যাগ করেছেন ম্যানেজার সত্যজিৎ দাস রূপু ও কোচ মারুফুল হক। বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ তাদের ঢাকায় পৌঁছানোর কথা।

এদিকে, ৭ খেলোয়ারসহ অনূর্ধ্ব-২৩ দলের যেই ১২ সদস্য উজবেকিস্থান রয়ে গেছেন, তারা আগামীকাল বৃহস্পতিবার সকালে শ্রীলঙ্কার উদ্দেশে রওনা হবেন। আর ৫ নভেম্বর ঢাকা থেকে দল নিয়ে কলম্বো রওনা হবেন মারিও লেমোস।

শ্রীলঙ্কায় চারজাতি টুর্নামেন্ট শুরু হবে আগামী ৮ নভেম্বর। প্রথম দিনেই মাঠে নামবে বাংলাদেশ। সেদিন জামাল-তপুরা খেলবে সিসেলসের বিপক্ষে। টুর্নামেন্টের অন্য দুই দল হচ্ছে স্বাগতিক শ্রীলঙ্কা ও মালদ্বীপ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //