মেসির ব্যালন ডি’অর পাওয়া নিয়ে প্রশ্ন তুললেন টনি ক্রুস

সপ্তমবারের মত এই পুরস্কারটি জিতলেন পিএসজির আর্জেন্টাইন তারকা। সবাই যখন মেসি বন্দনায় ব্যস্ত, তখন বিপরীত পথে হাঁটলেন রিয়াল মাদ্রিদের জার্মান মিডফিল্ডার টনি ক্রুস। তিনি মনে করেন, ব্যালন ডি’অর নির্বাচনের প্রক্রিয়াটা যথাযত ছিল না। বরং তিনি মেসির ব্যালন ডি’অর জয় নিয়েই প্রশ্ন তুলে দিলেন।

টনি ক্রুসের মতে, ব্যালন ডি’অর জেতার সবচেয়ে বড় দাবিদার ছিলেন এবার করিম বেনজেমা। এমনকি মেসির চেয়ে এই বছর রোনালদো অনেক ভালো খেলেছেন। সে হিসেবে রোনালদোরও পাওয়া উচিৎ ছিল এই পুরস্কারটি।

টনি ক্রুস দাবি করেন, লিওনেল মেসি কোনোভাবেই এবারের ব্যালন ডি’অর পাওয়ার যোগ্য ছিল না। যদিও মেসির স্কিলের প্রশংসা ঝরে পড়েছে টনি ক্রুসের কণ্ঠ থেকে। তবুও, তিনি তাকে কোনোভাবেই এবারের বিজয়ী হিসেবে মানতে রাজি নন। এমনকি সেরা তিনেও মেসিকে রাখার কোনো যৌক্তিকতা খুঁজে পাচ্ছেন না তিনি।

টনি ক্রুস বলেন, ‘এবার ব্যালন ডি’অর পাওয়ার সবচেয়ে যোগ্য ছিলেন করিম বেনজেমা। এরপর দ্বিতীয় স্থানে থাকেন রবার্ট লেওয়ানডস্কি এবং তিনে থাকেন জর্জিনহো।’

তিনি আরো বলেন, ‘সবার আগে আমি বলতে চাই যে, আমি কোনোভাবেই এ ধরনের কোনো ব্যক্তিগত পুরস্কারের জন্য লালায়িত নই। তবে, এখানে পুরস্কারের বিষয়টা যখন চলেই আসছে, তখন অবশ্যই তাদেরকে (আয়োজক) নিরপেক্ষ থাকা উচিৎ ছিল। আমার মতামত হলো, সঠিক জায়গায় এবারের পুরস্কারটা দেয়া হয়নি।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //