শেখ জামালকে রুখে দিলো বারিধারা

চলতি স্বাধীনতা কাপে এখনো বড় অঘটন ঘটেনি। বুধবার (১ ডিসেম্বর) শেখ জামাল ও উত্তর বারিধারা ম্যাচে অঘটন না হলেও চমক হয়েছে। কমলাপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বারিধারা শেখ জামালকে রুখে দিয়েছে। 

রেফারির শেষ বাঁশি বাজার সঙ্গে সঙ্গে বারিধারার উল্লাস ছিল চোখে পড়ার মতো। গত মৌসুমের লিগ রানারআপের সঙ্গে এক পয়েন্ট পাওয়া বারিধারার জন্য সুখের উপলক্ষই। বড় দল শেখ জামালকে জয় নিয়ে মাঠ ছাড়তে দেয়নি উত্তর বারিধারা। তাই এক পয়েন্ট পেলেও জয়ের আনন্দ ছিল বারিধারার ফুটবলারদের মধ্যে।

কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে শেখ জামাল গোলশূন্য ড্র করেছে উত্তর বারিধারার সঙ্গে। ফলে দুই ম্যাচের একটি করে জয় ও ড্রয়ে চার পয়েন্ট নিয়ে সি-গ্রুপ টেবিলের শীর্ষে রয়েছে ধানমন্ডির দলটি। 

আগের ম্যাচে বিমানবাহিনীকে ৩-০ গোলে হারালেও উত্তর বারিধারার বিপক্ষে অনেকটাই ম্লান দেখা গেছে সলোমন কিংদের। আক্রমণ ভাগের ব্যর্থতায় গত লিগে ১১ নম্বরে থেকে শেষ করা উত্তর বারিধারাকেও হারাতে পারেনি গতবারের লিগ রানার্সআপরা। 

টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে এক বিদেশি নিয়ে খেললেও জামালের বিপক্ষে তিন বিদেশি মিশরীয় ফরোয়ার্ড মোস্তফা মাহমুদ, উজবেকিস্তানের মিডফিল্ডার এভজেন্তি কোচনেভ ও উজবেক ডিফেন্ডার সাইদুস্তোন ফজিলভকে নিয়ে শুরু থেকেই আক্রমণাত্বক খেলে উত্তর বারিধারা। কয়েকবার গোলের সুযোগ বানালেও পারফেক্ট ফিনিশিংয়ের অভাবে গোলের দেখা পায়নি প্রথম ম্যাচে হারা বারিধারা। ফলে এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে তাদের।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //