যশোর রেডিয়েন্ট মহিলা হ্যান্ডবলে চ্যাম্পিয়ন সৌখিন স্পোর্টিং

যশোর রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেড মহিলা হ্যান্ডবল লিগে চ্যাম্পিয়ন হয়েছে সৌখিন স্পোর্টিং ক্লাব। এছাড়া লিগে তৃতীয় ও চতুর্থ স্থান দখল করেছে যথাক্রমে সৃষ্টি ক্লাব ও টাউন ক্লাব।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে যশোর মুসলিম একাডেমি মাঠে তৃতীয় এবং চতুর্থ স্থান নির্ধারণী ম্যাচ ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় সৌখিন স্পোর্টিং ক্লাব ২০-১৭ গোলের ব্যবধানে পরাজিত করে চুনবিউ স্পোর্টিং ক্লাবকে। সৌখিন স্পোর্টিং ক্লাবের সানজিদা ৭টি, খালেদা ৬টি, হাবিবা ৪টি ও শ্যামলী ৩টি গোল করেন। চুনবিউ স্পোর্টিং ক্লাবের শিল্পী ৮টি, টুম্পা ও সিফা উভয়ে ৩টি, নাজমিন ২টি এবং সিমু একটি গোল করেন। ম্যান অব দ্যা ফাইনাল হন সৌখিন স্পোর্টিং ক্লাবের জলি।

তৃতীয় ও চতুর্থ স্থান নির্ধারণী ম্যাচে জয় পেয়েছে সৃষ্টি ক্লাব। তারা ৮-১ গোলের ব্যবধানে হারায় টাউন ক্লাবকে। সৃষ্টির মাহি ৪টি, খাদিজা ৩টি এবং ফারজানা একটি গোল করেন। টাউন ক্লাবের পক্ষে একমাত্র গোল করেন তিথি।

এ লিগ যশোর জেলা ক্রীড়া সংস্থার হ্যান্ডবল পরিষদের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল হাসান। বিশেষ অতিথি ছিলেন মুসলিম একাডেমি পরিচালনা পরিষদের সভাপতি হাবিবুব রহমান চাকলাদার মনি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হ্যান্ডবল পরিষদের সভাপতি জাহিদ হাসান টুকুন। স্বাগত বক্তব্য রাখেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির ও হ্যান্ডবল পরিষদের সম্পাদক হিমাদ্রী সাহা মনি। সমাপনী অনুষ্ঠান সঞ্চালন করেন মহিলা হ্যান্ডবল লিগ পরিচালনা কমিটির আহবায়ক রায়হান সিদ্দিকী প্রবাল। ম্যান অব দ্যা সিরিজ হয়েছেন চুনবিউ স্পোর্টিং ক্লাবের সিফা। ক্রীড়া লেখক সমিতি ম্যান অব দ্যা লিগ হয়েছেন চুনবিউ স্পোর্টিং ক্লাবের ইভা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //