জন্মের পরেই সন্তানের মৃত্যু, ভেঙে পড়েছেন রোনালদো

কয়েকদিন আগে দুর্দান্ত হ্যাটট্রিক করে আন্তর্জাতিক ও ক্লাব ফুটবল মিলিয়ে সর্বোচ্চ গোলের রেকর্ড নিজের করে নেন ক্রিশ্চিয়ানো রোনালদোর। আন্তর্জাতিক ফুটবলে তো আগে থেকেই সর্বোচ্চ গোলের রেকর্ড নিজের দখলে নিয়েছিলেন তিনি। বেশ আনন্দেই ছিলেন রোনালদো। তবে তার পারিবারিক জীবনে বিষাদের ছায়া নেমেছে। মনের দিক থেকে ভেঙে পড়েছেন এই তারকা খেলোয়াড়।

গতকাল সোমবার (১৮ এপ্রিল) ক্রিশ্চিয়ানো রোনালদো সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, তার যমজ সন্তানের এক জনের মৃত্যু হয়েছে। 

এই খবর পাওয়ার পর তার সমর্থকরাও ব্যথিত হয়েছেন।

রোনালদো সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের ছেলের মৃত্যু হয়েছে। যেকোনো বাবা-মায়ের কাছেই এটা সবচেয়ে বড় কষ্টের বিষয়। একমাত্র মেয়ে সন্তানের বেঁচে যাওয়াই এই কঠিন সময়ে আমাদের শক্তি জোগাচ্ছে। কিছুটা আশা এবং খুশি নিয়ে অন্তত বাঁচতে পারছি।’

‘সব সময় আমাদের খেয়াল রাখার জন্য সব চিকিৎসক ও নার্সদের ধন্যবাদ। আমরা এই মুহূর্তে বিধ্বস্ত অবস্থায় রয়েছি। এই কঠিন সময়ে সবার কাছ থেকে গোপনীয়তা আশা করি।’

গত অক্টোবরে রোনালদো ও তার বান্ধবী জিওর্জিনা রদ্রিগেস ঘোষণা করেছিলেন, তাদের যমজ সন্তান হতে চলেছে। বান্ধবীর ডাক্তারি রিপোর্টের ছবিও প্রকাশ করেন ম্যানচেস্টার ইউনাইটেডের এই ফুটবলার। সেই যমজ সন্তানেরই এক জন মারা গিয়েছে গতকাল।

২০১০ সালে প্রথমবার সন্তানের বাবা হন রোনালদো। ছেলের নাম দেন ক্রিশ্চিয়ানো জুনিয়র। ২০১৭ সালে সারোগেসির মাধ্যমে দুই সন্তান এভা এবং মাতেয়োর বাবা হন তিনি। সেই বছরই নভেম্বরে জিওর্জিনা ও তার প্রথম সন্তান আলানার জন্ম হয়। এরপর এই বছর তাদের যমজ সন্তান হওয়ার কথা ছিল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //