শোক কাটিয়ে আজ মাঠে নামছেন রোনালদো

মনের দিক থেকে সম্প্রতি ভেঙে পড়েছেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। সঙ্গী জর্জিনা রদ্রিগেজের সাথে যমজ সন্তানের প্রত্যাশা করছিলেন রোনালদো। কিন্তু কন্যা সন্তান সুস্থভাবে জন্মগ্রহণ করলেও মারা যায় তাদের পুত্র সন্তান। সন্তান হারানোর পর লিভারপুলের বিপক্ষে ম্যাচে খেলেননি রোনালদো। তবে শোক কাটিয়ে আজ মাঠে নামছেন এই তারকা।

আজ শনিবার (২৩ এপ্রিল) আর্সেনালের বিপক্ষে ম্যাচ দিয়ে ফের লড়াইয়ে ফিরতে যাচ্ছেন ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো।

গতকাল শুক্রবার (২২ এপ্রিল) ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ রালফ রাংনিক পর্তুগিজ তারকার মাঠে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, ‘রন আমাদের সাথে অনুশীলন করেছে। সে ম্যাচ খেলতে প্রস্তুত।’

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে গত সোমবার (১৮ এপ্রিল) নবজাতক যমজ সন্তানের মধ্যে ছেলেকে হারানোর দুঃসংবাদ জানান রোনালদো। স্বাভাবিকভাবেই পরদিন গত মঙ্গলবার (১৯ এপ্রিল) লিভারপুলের বিপক্ষে ম্যাচে ছিলেন না তিনি।

অ্যানফিল্ডে অনুষ্ঠিত ম্যাচটিতে ৪-০ গোলে উড়ে যায় রাংনিকের দল। ওই হারে আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নেয়ার লক্ষ্যে জোর ধাক্কা খেয়েছে ইউনাইটেড। ৩৩ ম্যাচে ১৫ জয় ও ৯ ড্রয়ে ৫৪ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে তারা ইউনাইটেড। 

এক ম্যাচ কম খেলে ৫৭ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে থাকা আর্সেনালের বিপক্ষে আজ শনিবার মাঠে নামবে ম্যানচেস্টার ইউনাইটেড।

চলতি মৌসুম শেষে ইউনাইটেডের কোচ হিসেবে রাংনিক অধ্যায় শেষ হতে যাচ্ছে। ২০২৫ সালের জুন পর্যন্ত নতুন কোচ হিসেবে এরিক টেন হাগের নাম গত বৃহস্পতিবার (২১ এপ্রিল) ঘোষণা করে ইউনাইটেড।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //